বিএসটিআই এর রংপুর  বিভাগীয় কার্যালয় কর্তৃক  কুড়িগ্রাম জেলায় ৩৬টি ইট ভাটায় সার্ভিল্যান্স অভিযান পরিচালনা

Uncategorized আইন ও আদালত প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি রংপুর :  আজ বৃহস্পতিবার ১ ফেব্রুয়ারী,  বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে কুড়িগ্রাম জেলার বিভিন্ন এলাকায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালিত হয়।


বিজ্ঞাপন

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে, গুণগত মান সম্পন্ন ইট উৎপাদনের জন্য পরামর্শ দেওয়া হয় যে সকল প্রতিষ্ঠান কে তা যথাক্রমে,   মেসার্স এডি ব্রিকস (ADB), জয়দেব হায়াত, রাজারহাট, কুড়িগ্রাম, মেসার্স এম এ আর ব্রিকস (MAR), জয়দেব হায়াত, রাজারহাট, কুড়িগ্রাম, এম এন আই ব্রিকস (MNI), তালুক, নাককাটি, রাজারহাট,  কুড়িগ্রাম, মেসার্স মোল্লা ব্রিকস (MBU), কাজীপাড়া, দলদলিয়া, উলিপুর, কুড়িগ্রাম, মেসার্স ডি এস ব্রিকস (DSB), পশ্চিম কালুডাংগা, উলিপুর, কুড়িগ্রাম, এইচ বি ইউ ব্রিকস (HBU), নিরাশী বটতলী, উলিপুর, কুড়িগ্রাম, এম এন বি ব্রিকস (MNB), বড়ুয়া তবকপুর, নিরাশী, উলিপুর, কুড়িগ্রাম, এম এস ব্রিকস (MSB), বড়ুয়া তবকপুর, নিরাশী, উলিপুর, কুড়িগ্রাম, ওয়ারেস ব্রিকস (wbc), কিসামত বানু, বালাবাড়িহ, চিলমারী, কুড়িগ্রাম, মেসার্স এস এফ সি ব্রিকস (SFC), শিংগিরভিটা, উলিপুর, কুড়িগ্রাম, এইচ আর ব্রিকস (HRB), মৌজাথানা, চিলমারী, কুড়িগ্রাম, এস এন ব্রিকস (SN), মৌজাথানা, চিলমারী, কুড়িগ্রাম, ওসমান সাফফাত ব্রিকস (OSB), আইড় মায়ার বন্দ, জোড়াগাছ, চিলমারী, কুড়িগ্রাম, মেসার্স যে এম এইচ  ব্রিকস (JMH), ধরনীবাড়ী, উলিপুর, কুড়িগ্রাম।

সিএম লাইসেন্স গ্রহণের পরামর্শ প্রদান করা হয় যে সকল প্রতিষ্ঠান কে তা যথাক্রমে, মেসার্স এ ডি ব্রিকস (ADB), সিংগার ডাবরি, রাজারহাট, কুড়িগ্রাম, মেসার্স যে এম এইচ ব্রিকস (JMH), কামাল খামার, উলিপুর, কুড়িগ্রাম, মেসার্স এমজেএইচ ব্রিকস (MJH), তেতার মোড়, সদর, কুড়িগ্রাম। বায়েজিদ বিস্কুট ফ্যাক্টরি, কিশোরপুর, ছয়ঘড়িয়া, উলিপুর,  কুড়িগ্রাম। এম আর বি ইকো ব্রিকস (MRB), হামির বাজার, উলিপুর, কুড়িগ্রাম, মেসার্স এন এম বি ব্রিকস (NMB), পশ্চিম আঠারো পাইকা, বুড়াবুড়ি, উলিপুর, কুড়িগ্রাম। মেসার্স এম এন ব্রিকস (MNB), কুড়ারপাড়, ধামশ্রেণী, উলিপুর, কুড়িগ্রাম। মেসার্স এল আর ডি ব্রিকস (LRD), বোতলা, বুড়াবুড়ী, উলিপুর, কুড়িগ্রাম।

সিএম লাইসেন্স নবায়নের পরামর্শ প্রদান করা হয় যে সকল প্রতিষ্ঠান কে তা যথাক্রমে,  মেসার্স এম এ এম ব্রিকস (MAM), হ্যালিপ্যাড মাঠ সংলগ্ন, রাজারহাট, কুড়িগ্রাম। মেসার্স এস এ বি ব্রিকস (SAB), মাটিয়াল তবকপুর, উলিপুর, কুড়িগ্রাম। মেসার্স এস টি ব্রিকস (S*T), মাচাবান্দা, চিলমারী, কুড়িগ্রাম, মেসার্স যে এস ব্রিকস (JSB), পত্রনবীশ, আমিন বাজার, উলিপুর, কুড়িগ্রাম।

বিল পরিশোধের তাগাদা প্রদান করা হয় যে সকল প্রতিষ্ঠান কে তা যথাক্রমে,  মেসার্স ডিকে ব্রিকস-২ (DKB), হরিশ্বর তালুক, রাজারহাট, কুড়িগ্রাম, মেসার্স ডিকে ব্রিকস -১ (DKB), সদর, কুড়িগ্রাম, মেসার্স এ কে এম -২ ব্রিকস (AKM), থেতরাই, উলিপুর, কুড়িগ্রাম, মেসার্স এ কে এম ব্রিকস (AKM1), নেফরা, গুনাইগাছ, উলিপুর, কুড়িগ্রাম, মেসার্স এইচ এম ব্রিকস -২ (HMB), সিদ্ধান্ত মালতি বাড়ি,  উলিপুর, কুড়িগ্রাম, মেসার্স এইচ এম ব্রিকস -১ (HMB), ধামশ্রেণী,  উলিপুর, কুড়িগ্রাম

বন্ধ : আলম ব্রিক্স (ARB), কাজীপাড়া, দলদলিয়া, উলিপুর, কুড়িগ্রাম, এস এফ বি ব্রিকস (SFB), বড়ুয়া তবকপুর, নিরাশী, উলিপুর, কুড়িগ্রাম, এম এইচ বি ব্রিকস, শরীফের হাট, চিলমারী, কুড়িগ্রাম,,এস এম ব্রিকস (SMB), আঠারপাইকা, উলিপুর, কুড়িগ্রাম।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের কর্মকর্তা  প্রকৌঃ মোঃ জাহিদুর রহমান, সহকারী পরিচালক (সিএম) এর নেতৃত্বে অভিযানটি পরিচাললিত হয়। উক্ত অভিযানটিতে আরোও উপস্থিত ছিলেন প্রকৌঃ ইশতিয়াক আহমেদ এবং  খন্দকার মোঃ জামিনুর রহমান, ফিল্ড অফিসার (সিএম)।

বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের প্রধান ও উপ-পরিচালক (মেট্রোলজি) মফিজ উদ্দিন আহমেদ আজকের দেশ ডটকম কে জানান জাতীয় ও জনস্বার্থে বিএসটিআই এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের এ ধরনের অভিযান পরিচালনা  চলমান থাকবে।

 


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *