বিএসটিআাই এর রাজশাহী বিভাগীয় অফিসের মোবাইল কোর্ট পরিচালনা 

Uncategorized অপরাধ আইন ও আদালত প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজশাহী সারাদেশ

নিজস্ব প্রতিনিধি (রাজশাহী) :  পণ্যের ওজন ও পরিমাপ যাচাই এবং পণ্য মোড়কজাতকরণে আজ ১ ফেব্রুয়ারী, রাজশাহী গোদাগাড়ী উপজেলা প্রশাসন ও বিএসটিআই এর রাজশাহী  বিভাগীয় অফিসের  সমন্বয়ে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট  পরিচালনা করে।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে, মেসার্স আল খুশি হার্ডওয়্যার, কামারপাড়া বাজার, গোদাগাড়ী, রাজশাহী এর ব্যবহৃত লিটার মেজার্স দ্বারা প্রতি ৫ লিটারে ১২৫ মি.লি. করে ডিজেল কম প্রদান করায় “ওজন ও পরিমাপ মানদন্ড আইন,২০১৮ ” অনুযায়ী ৩,০০০/-(তিন হাজার) টাকা জরিমানা করা হয়।

 

 

মেসার্স নাসির স্টোর, কামারপাড়া বাজার, গোদাগাড়ী , রাজশাহী প্রতিষ্ঠানটি মেয়াদ উত্তীর্ণ মুঘল লাচ্ছি ও আর্টিফিশিয়াল ফ্লেভার্ড ড্রিংক পণ্য সংরক্ষণ করায় একই আইনে ২০০০ (দুই হাজার ) টাকা জরিমানা করা হয়।

উক্ত  মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  মো: জাহিদ হাসান, সহকারী কমিশনার (ভূমি), গোদাগাড়ী, রাজশাহী এবং প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর রাজশাহী বিভাগীয় অফিসের কর্মকর্তা  মো: আবুল কায়েম, পরিদর্শক (মেট্রোলজি)।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *