বাগেরহাটের  শরণখোলায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের পঞ্চবার্ষিক পরিকল্পনা প্রণয়ন কর্মশালা অনুষ্ঠিত 

Uncategorized কর্পোরেট সংবাদ খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন মানবিক খবর সারাদেশ

নইন আবু নাঈম তালুকদার, (বাগেরহাট) : বাগেরহাটের শরণখোলায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এরিয়া প্রোগ্রামের আয়োজনে রায়োন্দার পাঁচরাস্তা এলাকার কবির কমিউনিটি সেন্টারে পঞ্চবার্ষিক পরিকল্পনা প্রণয়ন কর্মশালা অনুষ্ঠিত। ৩০ জানুয়ারি শুরু হয়ে ১লা ফেব্রæয়ারি পর্যন্ত ৩দিন ব্যাপি এ কর্মশালা অনুষ্ঠিত হয়। আন্তর্জাতিক সংস্থাটি সর্বস্তরের জনগণের অংশগ্রহণের মাধ্যমে আগামী পাঁচ বছরের পথচলার জন্য পরিবর্তনের রূপরেখা প্রস্তুত করে।


বিজ্ঞাপন

শরণখোলা এরিয়া প্রোগ্রামের ম্যানেজার ক্যারল সুশ্রীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম। তিনি কর্মশালার উদ্বোধন ঘোষণা করেন ও জনগণের সম্পৃক্তকরণের মাধ্যমে শিশু কল্যাণের অন্তরায় চিহ্নিত করার পাশাপাশি সমাধানে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, সিনিয়র ম্যানেজার ফুলি সরকার, ডেপুটি ডিরেক্টর ফিল্ড অপারেশনস রাজু, উইলিয়াম রোজারিও, ডিরেক্টর স্পন্সরশীপ বনিফেস রোজারিও, ডিরেক্টর প্রোগ্রাম কোয়ালিটি ও এস্যুরেন্স সাগর মারান্ডি, রায়েন্দা ইউনিয়ন পরিষদের চ্যোয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আজমল হোসেন মুক্তা, ধানসাগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম টিপু, খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন, সাউথখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরান হোসেন রাজিব, ইউপি সদস্য তপু বিশ্বাস প্রমুখ। জনগণের সক্রিয় অংশগ্রহণে আগামী পাঁচ বছরের উন্নয়ন কর্ম পরিকল্পনা তৈরি করা হয়েছে বলে ওয়ার্ল্ড ভিশনের কর্মকর্তারা জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *