কেএমপি’র মাদক বিরোধী বিশেষ অভিযান : ইয়াবা গাজা ও মদ সহ ৫ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

মামুন মোল্লা (খুলনা)  :  খুলনা মেট্রোপলিটন পুলিশ  কেএমপি’র মাদক বিরোধী বিশেষ  অভিযানে ১৩০ পিস ইয়াবা ট্যাবলেট, ৪০০ গ্রাম গাঁজা এবং ২০ লিটার মদসহ ৫ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, গত ২৪ ঘন্টাব্যাপি  খুলনা মহানগর পুলিশ  মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে। উক্ত মাদক বিরোধী বিশেষ  অভিযান পরিচালনা কালে ইয়াবা গাজা ও মদ সহ ৫ জন মাদক ব্যাবসায়ী কে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কৃত  মাদক ব্যাবসায়ীদের নাম ও ঠিকানা যথাক্রমে,  মোঃ বাসার হাওলাদার (২৮), পিতা-মোঃ ফারুক হাওলাদার, সাং-সিংগারচর, থানা-রূপসা, জেলা-খুলনা, মোঃ আমির হামজা (১৯), পিতা-মোঃ আঃ আলিম হাওলাদার, সাং-ঘোষিয়াখালী, থানা-মোড়েলগঞ্জ, জেলা-বাগেরহাট, এ/পি সাং-নিরালা নাজিরঘাট মোড়, থানা-সোনাডাঙ্গা মডেল, মোঃ আমির হোসেন (৪০), পিতা-মৃত: আব্দুল কুদ্দুস হাওলাদার, সাং-০৭ নং ক্যাম্প নাদিমের বাড়ির ভাড়াটিয়া, থানা-খালিশপুর, মোঃ নাজমুল শেখ (২৮), পিতা-মোঃ ফজল শেখ, সাং-মধ্যডাঙ্গা, থানা-দৌলতপুর এবং মোঃ মারুফ হোসেন(২৩), পিতা-মোঃ রাফেজ হাওলাদার, সাং-মধ্যডাঙ্গা, থানা-দৌলতপুর, খুলনা।

উল্লেখিত মাদক ব্যাবসায়ীদের কাছ থেকে ১৩০ পিস ইয়াবা ট্যাবলেট, ৪০০ গ্রাম গাঁজা এবং ২০ লিটার মদ আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী ৫ টি মামলা রুজু করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *