রংপুরে শিল্প ও বানিজ্য মেলা-২০২৪ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান  অনুষ্ঠিত

Uncategorized প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  (রংপুর) : আজ শনিবার ৩ ফেব্রুয়ারি, রংপুর  চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর আয়োজনে পুলিশ লাইন্স রংপুরের মাঠে শিল্প ও বানিজ্য মেলা-২০২৪ এর শুভ উদ্বোধন অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

বেলুন উড়িয়ে, পায়রা অবমুক্ত করে এবং ফিতা কাটার মধ্যদিয়ে মেলার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নৌ-পরিবহন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, এমপি।

মাসব্যাপী চলমান এই মেলায় ৭টি প্যাভিলিয়নে রয়েছে ১১০টি স্টল, যাতে নারী উদ্যোক্তাদের তৈরি পণ্য, প্রসাধনী, জুতা, খেলনা, ক্রোকারিজ, হস্তশিল্প, তাঁতের শাড়ী, থ্রি-পিস, গার্মেন্টস পণ্যসহ হরেক রকমের সুস্বাদু খাবারের দোকান।

এছাড়া শিশুদের বিনোদনের জন্য থাকছে ড্রাগন ট্রেন, বেবি ট্রেন, হাতি-ঘোড়া, ওয়াটার বোর্ড, ডিজিটাল নৌকা, ডিজিটাল নাগরদোলা, হ্যানিডিং, ভূতের বাড়ী, সিপ্লার ও জ্যাম্পপিং রাইডস। শিল্প ও বাণিজ্য মেলা চলবে প্রতিদিন দুপুর ১২ টা থেকে রাত ৯ টা পর্যন্ত।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,  মোঃ আকবর আলী, সভাপতি, রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  মো: হাবিবুর রহমান, বিভাগিয় কমিশনার, রংপুর বিভাগ, রংপুর,  মো: মনিরুজ্জামান, বিপিএম (বার), পিপিএম (বার), পুলিশ কমিশনার, রংপুর মেট্রপলিটন পুলিশ, রংপুর, মোহাম্মদ মোবাশ্বের হাসান, জেলা প্রশাসক, রংপুর, মোঃ ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার, রংপুর (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত), মো: মোছাদ্দেক হোসেন বাবলু, চেয়ারম্যান, জেলা পরিষদ, রংপুর, এ কে এম ছায়াদত হোসেন, আহ্বায়ক, আওয়ামীলীগ, রংপুর মহানগর রংপুরসহ আমন্ত্রিত অতিথিবৃন্দ প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার ব্যক্তিবর্গ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *