বিএসটিআই এর ফরিদপুর জেলা কার্যলয়ের মোবাইল কোর্ট পরিচালনা  : ২ টি প্রতিষ্ঠান কে ১৩০০০ টাকা জরিমানা 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো: সাইফুর রশিদ চৌধুরী :  আজ মঙ্গলবার ৬ ফেব্রুয়ারী,  গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলায় বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর ফরিদপুর জেলা কার্যলয়ের কর্মকর্তারা মোবাইল কোর্ট পরিচালনা করে।  উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে, মেসার্স ফাল্গুনী ফুড প্রোডাক্টস, জলিরপাড়, মুকসুদপুর, গোপালগঞ্জ সিএম লাইসেন্স নবায়ন ব্যতিরেকে বিস্কুট, ব্রেড ও কেক পণ্য উৎপাদন, বিক্রয় ও বাজারজাত করায় বিএসটিআই আইন-২০১৮ এর ৩০ ধারা মোতাবেক ১০,০০০  টাকা জরিমানা করা হয়।


বিজ্ঞাপন

মেসার্স রাইসা বেকারী , মুকসুদপুর বাজার, মুকসুদপুর, গোপালগঞ্জ মোড়কজাত সনদ গ্রহণ ব্যতিরেকে বিস্কুট ও ব্রেড পণ্য বিক্রয় ও বাজারজাত করায় ওজন ও পরিমাপ মানদণ্ড আইন-২০১৮ এর ৪১ ধারা মোতাবেক ৩,০০০ টাকা  জরিমানা করা হয়।

মোবাইল কোর্টটি  অমিত কুমার সাহা, সহকারী কমিশনার( ভূমি) এবং  নির্বাহী ম্যাজিস্ট্রেট, মুকসুদপুর, গোপালগঞ্জ এর নেতৃত্বে পরিচালিত হয়।

প্রসিকিউটর হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) এর খুলনা বিভাগীয় কার্যলয়ধীন ফরিদপুর অফিসের কর্মকর্তা  প্রকৌঃ এস, এম সোহরাব হোসেন, ফিল্ড অফিসার (সিএম)  মোঃ খালিদ হাসান, পরিদর্শক (মেট)।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *