তাফালবাড়ী স্কুল অ্যান্ড কলেজের ৩ দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের শুভ উদ্বোধন

Uncategorized খুলনা জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

নইন আবু নাঈম, (বাগেরহাট) :  বাগেরহাটের শরণখোলা উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ তাফালবাড়ী স্কুল অ্যান্ড কলেজের ৩ দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদ্বোধন করা হয়েছে। ৭ ফেব্রæয়ারী বুধবার সকাল ১০.০০ টায় মশাল প্রজ্বলনেন মাধ্যমে ক্রীড়া অনুষ্ঠানের শুরু হয় এবং ৯ ফেব্রæয়ারী সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটবে।


বিজ্ঞাপন

শান্তির প্রতীক পায়রা উড়িয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করেন শরণখোলা থানার অফিসার ইনচার্জ এ এইচ এম কামরুজ্জামান খান। তাফালবাড়ী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মানিক চাঁদ রায় এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরণখোলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, তাফালবাড়ী স্কুল অ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি আজিজ হাওলাদার, ইউপি সদস্য মোঃ দেলোয়ার হোসেন খলিল, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ মল্লিক, সাবেক প্রধান শিক্ষক মোঃ রুস্তুম আলী হাওলাদার ও সাউথখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম পলাশ মাহমুদ।

শরণখোলা থানা অফিসার ইনচার্জ এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে শিক্ষার্থীদের খেলাধুলার কোনো বিকল্প নেই।
তাফালবাড়ী স্কুল অ্যান্ড কলেজ এর অধ্যক্ষ মানিক চাঁদ রায় বলেন, প্রতিষ্ঠাকাল থেকেই প্রতিবছর তাফালবাড়ী স্কুল অ্যান্ড কলেজ বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। এরই ধারাবাহিকতায় এবছর ৭, ৮ ও ৯ ফেব্রæয়ারী ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযেগিতার আয়োজন করা হয়েছে।

আগামী শুক্রবার  ৯ ফেব্রুয়ারী, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *