নিজেকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে লেখাপড়ার বিকল্প নেই :  বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এইচ এম বদিউজ্জামান সোহাগ

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

নইন আবু নাঈম তালুকদার (বাগেরহাট) : বাগেরহাটের শরণখোলা উপজেলার তাফালবাড়ী স্কুল অ্যান্ড কলেজের তিনদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট -০৪ আসনের সংসদ সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ।


বিজ্ঞাপন

আজ শুক্রবার ৯ ফেব্রæয়ারী বিকেল ৪টায় তাফালবাড়ী স্কুল অ্যান্ড কলেজ মাঠে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেন, নিজেকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে লেখাপড়ার কোনো বিকল্প নেই। শিক্ষার্থীদের পড়ালেখার মধ্যে রাখার জন্য তিনি সন্ধ্যার পরে শিক্ষার্থীদের বাসায় অবস্থান করার আহ্বান জানান।

এছাড়াও তাফালবাড়ী স্কুল অ্যান্ড কলেজের সার্বিক সহযোগিতা ও শিক্ষার্থীদের জন্য উপহারসামগ্রী হিসেবে বিদ্যালয়ের লাইব্রেরিতে বই প্রদান করার ঘোষণা করেন। এ সময় তিনি তার শিক্ষা জীবনের বিভিন্ন বিষয় শিক্ষার্থীদের সামনে অনুপ্রেরণা হিসেবে তুলে ধরেন।

তাফালবাড়ী স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি এ কে এম মোয়াজ্জেম হোসেন রিপন এর সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত, শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম , শরণখোলা সরকারী কলেজের অধ্যক্ষ নুরুল আলম ফকির, তাফালবাড়ী স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ নীহার হালদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, শরণখোলা থানা অফিসার ইনচার্জ এ এইচ এম কামরুজ্জামান খান, সাউথখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরান হোসেন রাজিব, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ধনঞ্জয় মন্ডল, সাউথখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু রাজ্জাক আকন, উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, সাংবাদিক, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন সিনিয়র প্রভাষক আঃ মালেক রেজা, সহ-প্রধান শিক্ষক শহিদুল ইসলাম খান ও ক্রীড়া শিক্ষক নজরুল ইসলাম আকন। পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিদ্বয় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *