বাগেরহাটের শরণখোলায় খেলাধুলার মান উন্নয়নে উপকরণ বিতরণ

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

বিশেষ প্রতিনিধি (বাগেরহাট) :  বাগেরহাটের শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়ন পরিষদের আয়োজনে টিয়ার কাবিখা প্রকল্পের আওতায় ইউনিয়নের ৩২ টি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের খেলাধুলার মান উন্নয়নে খেলাধুলার উপকরণ বিতরণ করা হয়েছে। ১১ ফেব্রæয়ারী সকাল ১১ টায় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ উপকরণ সামগ্রী বিতরণ করা হয়েছে।


বিজ্ঞাপন

সাউথখালী ইউনিয়ন পরিষদের চেয়াম্যান ইমরান হোসেন রাজিবের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাফালবাড়ী স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র প্রভাষক ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি আঃ মালেক রেজা, সুন্দরবন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসাদুজ্জামান, তাফালবাড়ী স্কুল এন্ড কলেজের ক্রীড়া শিক্ষক নজরুল ইসলাম আকন, প্যানেল চেয়ারম্যান ইউপি সদস্য দেলোয়ার হোসেন খলিল, সুন্দরবন ইসলামীয়া দাখিল মাদ্রাসার সুপার মোঃ জামাল হোসেন, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বেলায়েত হোসেন, ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন, মহিলা ইউপি সদস্য জেসমিন আক্তার ও ইউনিয়ন পরিষদের সচিব তুহিন মিত্র।

এছাড়া অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদের সদস্য বৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারী শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন ইউপি সদস্য জামাল হোসেন জোমাদার।চেয়ারম্যান ইমরান হোসেন রাজিব বলেন, ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় পারদর্শি করার জন্য শিক্ষা প্রতিষ্ঠানে এ উপকরণ বিতরণ করা হয়েছে।

তিনি শিক্ষকবৃন্দের খেলাধুলায় মনোনিবেশ করতে আহবান জানান। আগামী দিনগুলিতে যে সকল শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ভালো ফলাফল করবে তাদেরকে ইউনিয়ন পরিষদের মাধ্যমে পুরুস্কৃত করা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *