অভয়নগরে ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদককে  কুপিয়ে হত্যা

Uncategorized অপরাধ খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

অভয়নগর (যশোর) প্রতিনিধি :  যশোরের অভয়নগরে ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক ও একাধিক মামলার আসামিকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত যুবলীগ নেতার নাম মোঃ মুরাদ হোসেন (২৭)। নিহত মোঃ মুরাদ হোসেন নওয়াপাড়া পৌরসভার তরফদারপাড়া এলাকার সরদারপাড়ার মোঃ শাহাবুদ্দিন ইসলামের ছেলে। তার নামে অভয়নগর থানায় ধর্ষণ, অপহরণ, মাদক, ও মারামারি সহ মােট ৯টি মামলা রয়েছে।


বিজ্ঞাপন

তিনি নওয়াপাড়া পৌরসভার ৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বরত ছিলেন। রোববার রাত সাড়ে ১০টার সময় নওয়াপাড়া নূরবাগ থেকে নিজ বাড়ি তরফদারপাড়ায় যাওয়ার পথে বাড়ির এলাকায় পৌঁছলে সন্ত্রাসীদের হামলার শিকার হন তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ি যাওয়ার পথে পূর্ব পরিকল্পিতভাবে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর আহত করেন। তার দুই হাতের কব্জি, দুই পা এবং পেটে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। এতে তিনি গুরুতর আহতাবস্থায় রাস্তার ওপর লুটিয়ে পড়েন। স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রাত ১১টার সময় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ খবর ছড়িয়ে পড়লে এলাকায় আতঙ্ক ও উত্তেজনা বিরাজ করছে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আকিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ওই রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। বিষয়টি খতিয়ে দেখে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *