যশোরের লিখনী সংবাদ পত্রিকার ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও সংবাদিকদের মিলন মেলা অনুষ্ঠিত

Uncategorized কর্পোরেট সংবাদ খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  (যশোর)  :  বর্ণিল আয়োজনে যশোরের অভয়নগর থানার নওয়াপাড়ায় পালিত হল দৈনিক লিখনী সংবাদ পত্রিকার ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও সংবাদিক সম্মেলন-২০২৪। গতকাল রবিবার ১১ ফেব্রুয়ারী সকাল ১১ টার সময় নওয়াপাড়ায় রায়হান ভিলার ২য় তলায় আয়োজিত কর্মসূচির মধ্যে ছিলো আলোচনা সভা, কেক কাটা ও আনন্দ শোভাযাত্রা বের হয়। অনুষ্ঠানে দৈনিক লিখনী সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও আলিফ মিডিয়ার চেয়ারম্যান মোঃ রানা আহম্মেদ’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান।বিশেষ অতিথি হিসেবে নড়াইল মডেল প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিএমএসএস নেতা শেখ মাহিতুল ইসলাম রানা


বিজ্ঞাপন

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, দৈনিক লিখনী সংবাদ পত্রিকার নির্বাহী সম্পাদক আফজাল হোসেন চাঁদ, সহ সম্পাদক মোশাররফ হোসেন।

এসময় দৈনিক লিখনী সংবাদ পত্রিকার যশোর জেলা প্রতিনিধি মোঃ আবুল বাসার জীবনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক লিখনী সংবাদ পত্রিকার সদস্য সংবাদকর্মী মোঃ রমজান আলী,মোঃবাবলু মিয়া,মোঃআবুল হোসেন, আজগার আলী, মঈনুল ইসলাম মিন্টু, ইমাদুল ইসলাম, মোঃ হৃদয় হাসান, উৎপল ঘোষ, মোঃ রাসেল মোল্যা, মাহবুবুর রহমান, নজরুল ইসলাম, এনামুল হক সবুজ, মোঃ বাবুল আক্তার, মোঃ তাওহিদুর রহমান জামিল, ইয়াছিন আরাফাত, ইমামুল ইসলাম, বাবুল হোসেন, আবু জাফর, মিজানুর রহমান, আরিফ হোসেন, সুজন মাহমুদ সহ আরো অনেকে।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সংবাদপত্র হলো গণতন্ত্রের বলিষ্ঠ হাতিয়ার। মানুষের মতপ্রকাশের পাশাপাশি আর্থ-সামাজিক ও রাজনৈতিক অবস্থার চিত্র ফুটে ওঠে সংবাদপত্রের মাধ্যমে। সরকার সব সময়ই মতপ্রকাশের স্বাধীনতায় বিশ^াসী। একারণে এই সরকারের সময় নতুন নতুন সংবাদপত্রের ও ইলেক্ট্রনিক মিডিয়ার আত্মপ্রকাশ ঘটছে।

তথ্য-প্রযুক্তি নির্ভর সামাজিক যোগাযোগ মাধ্যমের উন্নতি ঘটছে। বক্তারা আরো বলেন, দৈনিক লিখনী সংবাদ পত্রিকা বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষে সাংবাদিকতা করছে। এই ধারা অব্যাহত থাকবে বলে আমরা আশা করি। এই পত্রিকাটি সারাদেশের সর্বস্তরের মানুষকে নিয়ে যে বলিষ্ঠ ভূমিকা রেখেছে, সেটা সব সময় জনগণ মনে রাখবে।

উল্লেখ্য, অনুষ্ঠানে দৈনিক লিখনী সংবাদ পত্রিকার কর্মরত সংবাদকর্মীদের সম্মানিক করে ফুলেল শুভেচ্ছা, ক্রেস ও শুভেচ্ছা পুরস্কার প্রদান করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *