কুড়িগ্রাম জেলায় বিএসটিআই এর মোবাইল কোর্ট :  ১টি প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা

Uncategorized আইন ও আদালত প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

নিজস্ব প্রতিনিধি (রংপুর) :  আজ মঙ্গলবার ১৩ ফেব্রুয়ারি  উপজেলা প্রশাসন কুড়িগ্রাম এবং বিএসটিআই এর রংপুর  বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে কুড়িগ্রাম জেলায় মোবাইল কোর্ট  পরিচালিত হয়।


বিজ্ঞাপন

উক্ত মোবাইল কোর্ট পরিচালনা কালে,  মেসার্স পনির এন্ড সন্স সার্ভিস সেন্টার, খলিলগঞ্জ, সদর, কুড়িগ্রাম প্রতিষ্ঠানটি ডিজেল পণ্য পরিমাপে প্রতি ১০ লিটারে ৩৩৫ মি.লি. কম প্রদান করায় “ওজন ও পরিমাপ মানদন্ড আইন-২০১৮” এর ২৯/৪৬ ধারা অনুযায়ী ১০,০০০/- (দশ হাজার) টাকা জরিমানা করে মামলা নিষ্পত্তি করা হয়। এছাড়াও মেসার্স ফ্রেন্ডস ফিলিং স্টেশন ও মেসার্স এস এস ফিলিং স্টেশন, সদর, কুড়িগ্রাম প্রতিষ্ঠান ২টির ডিজেল ও অকটেন পণ্য পরিমাপে সঠিক পাওয়ায় ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

উক্ত মোবাইল কোর্ট  পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার, জেলা প্রশাসন, কুড়িগ্রাম এর জনাব মোঃ মুলতামিস বিল্লাহ। প্রসিকিউটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই)  এর রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিদর্শক (মেট্রোলজি) প্রকৌশলী প্রান্তজিত সরকার। এ সময় আরও উপস্থিত ছিলেন ফিল্ড অফিসার (সিএম) প্রকৌশলী ইশতিয়াক আহম্মেদ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *