বিএসটিআই এর রংপুর  বিভাগীয় কার্যালয় কর্তৃক ৫ টি প্রতিষ্ঠানে সার্ভিল্যান্স অভিযান পরিচালনা

Uncategorized আইন ও আদালত গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

বিএসটিআই এর রংপুর বিভাগীয় অফিসের কর্মকর্তাদের সার্ভিল্যান্স অভিযানের কিছু দৃশ্য।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি (রংপুর) :  আজ বুধবার  ১৪ ফেব্রুয়ারি, বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর  বিভাগীয় অফিসের উদ্যোগে রংপুর জেলার বিভিন্ন এলাকায় একটি সার্ভিল্যান্স অভিযান পরিচালিত হয়।

উক্ত সার্ভিল্যান্স অভিযান পরিচালনা কালে  নিম্নোক্ত প্রতিষ্ঠান পরিদর্শন করা হয়, প্রতিষ্ঠান গুলো যথাক্রমে,  এস এ এগ্রো ফিডস লিমিটেড, জানকিনাতপুর, জায়গীরহাট, মিঠাপুকুর, রংপুর, লাজ ফার্মা লিমিটেড, রাধাবল্লভ, আরডিআরএস ভবন, সদর, রংপুর।
উক্ত প্রতিষ্ঠান ২ টির উৎপাদিত পন্যের অনুকূলে মোড়কজাত নিবন্ধন সনদ গ্রহণের পরামর্শ প্রদান করা হয় এবং নমুনা জব্দ করা হয়।

ফন এনার্জি লিমিটেড, জায়গীরহাট, মিঠাপুকুর, রংপুর প্রতিষ্ঠানটির এলপিজি বটলিং প্লান্ট এর ফিলিং ইউনিট এর ভেরিফিকেশন সনদ গ্রহণের পরামর্শ প্রদান করা হয়।চাঁদ পেট্রোলিয়াম, মডার্ন মোড়, সদর রংপুর এবং  রংপুর ফিলিং স্টেশন, দর্শনা মোড়, সদর, রংপুর এর ডিসপেন্সিং ইউনিট যাচাই করে পরিমাপে সঠিক পাওয়া যায়।

উক্ত অভিযানটি পরিচালনা করেন বিএসটিআই এর রংপুর বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ( মেট্রোলজি) মোঃ আজিজুল হাকিম। অভিযানে সহায়তা প্রদান করেন বাংলাদেশ স্ট্যান্ডার্ড এন্ড টেস্টিং ইনস্টিটিউশন  (বিএসটিআই) এর রংপুর বিভাগীয় অফিসের পরিদর্শক (মেট্রোলজি) ইঞ্জিনিয়ার মোঃ আহসান হাবীব এবং ইঞ্জিনিয়ার প্রান্তজিত সরকার।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *