মনিরামপুর  কুলটিয়ায় মানব মন্ডলকে গুলি করে পালানোর সময় জনতার হাতে আটক ৩ 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

গুলিবিদ্ধ মানব মন্ডল।


বিজ্ঞাপন

 

যশোর  প্রতিনিধি :  যশোর জেলার অভয়নগর- মনিরামপুর উপজেলার সীমান্তবর্তী মশিয়াহাটি ডিগ্রী কলেজের দক্ষিন পাশে ১৫ নং কুলটিয়া ইউনিয়নের কুলটিয়া মোড়ে নিপুনের দোকানে সন্ত্রাসীদের দ্বারা গুলিবদ্ধ হয়েছেন মানব মন্ডল (৪০)। তার পায়ের উরুতে ক রাউন্ড গুলি করে দুবৃত্তরা।


বিজ্ঞাপন

গতকাল  শুক্রবার ১৬ ফেব্রুয়ারী, রাত আনুমানিক ৮ টা ৪৫ মিনিটের সময় মনিরামপুর উপজেলার ১৫ নং কুলটিয়া ইউনিয়নের কুলটিয়া মোড়ে এ গুলির ঘটনাটি ঘটেছে।

আহত মানব মন্ডল মনিরামপুর উপজেলার সুজাতপুর গ্রামের মৃণাল কান্তি মন্ডলের ছেলে। সন্ত্রাসীরা গুলি করে বেরিয়ে যাওয়ার সময় অভয়নগর উপজেলার ডহর মশিয়াহাটীতে ডিবি’র হাতে ৩জন সন্ত্রাসী গ্রেফতার হয়।

আটককৃত শিশির মন্ডল (৩০) অভয়নগর উপজেলার পায়রা ইউনিয়নের সমসপুর গ্রামের নারায়ন মন্ডলের ছেলে, তন্ময় সরকার (১৮) মনিরামপুর উপজেলার হরিদাশকাটি ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের অমল সরকারের ছেলে ও হান্নান (৩২) অভয়নগর উপজেলার বুইকরা এলাকার মৃত সোহরবের ছেলে। গুলি করার প্রকৃত কারণ এখনো জানা যায়নি। হাসপাতাল সূত্রে জানা যায়, মানব মন্ডল বিপদ মুক্ত, তবে তাকে বিশ্রামে থাকতে হবে বেশ কিছু দিন। ক্ষত স্থানে কোন গুলি পাওয়া যায় নী।

আটককৃত সন্ত্রাসীরা।

 

জানতে চাইলে মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম মেহেদী মাসুদ জানান, মানব মণ্ডলকে গুলি করে পালানোর সময় তিন ব্যক্তিকে আটক করা হয়েছে। গুলি তাঁর বাম পায়ের ঊরুতে লেগেছে। তবে কী কারণে তাঁকে গুলি করা হয়েছে, তা এখনো পর্যন্ত জানা যায়নি। আটক তিন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করে আলামত হিসাবে হেফাজতে নেওয়া হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *