পুলিশ টেনিস প্রতিযোগিতা অনুষ্ঠিত

Uncategorized খেলাধুলা জাতীয় ঢাকা প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক :  বাংলাদেশ পুলিশ বার্ষিক টেনিস প্রতিযোগিতা ২০২৪ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ পুলিশ টেনিস ক্লাবের আয়োজনে গতকাল  রবিবার ১৮ ফেব্রুয়ারী  সন্ধ্যায় রাজধানীর রমনায় টেনিস কমপ্লেক্সে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত থেকে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা উপভোগ এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।


বিজ্ঞাপন

সিআইডির অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ পুলিশ টেনিস ক্লাবের সভাপতি মোহাম্মদ আলী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী। অনুষ্ঠানে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ এবং তাদের স্পাউজগণ উপস্থিত ছিলেন।

ফাইনালে ডাবলসে ডিএমপির পক্ষে ডিএমপির এডিসি (এসপি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ শরিফুল আলম এবং ডিএমপির ধানমন্ডি জোনের এডিসি মোঃ ইহসানুল ফিরদাউস চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন।রানার্সআপ হয়েছেন এসবির পক্ষে এসবির অতিরিক্ত ডিআইজি মোঃ সরওয়ার এবং এসবির এসএস এস এন মোঃ নজরুল ইসলাম।

সিঙ্গেলসে চ্যাম্পিয়ন হয়েছেন ডিএমপির এডিসি (এসপি পদে পদোন্নতিপ্রাপ্ত) মোঃ শরিফুল আলম । রানার্সআপ হয়েছেন ডিএমপির ধানমন্ডি জোনের এডিসি মোঃ ইহসানুল ফিরদাউস। প্রবীণ ডাবলসে পিবিআইর অতিরিক্ত ডিআইজি মোঃ মজিদ আলী এবং পুলিশ পরিদর্শক (অব.) জাহাঙ্গীর আলম চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন। রানার্সআপ হয়েছেন সিআইডির অতিরিক্ত ডিআইজি খন্দকার রফিকুল ইসলাম এবং এসবির এসএস এস এন মোঃ নজরুল ইসলাম।

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশ বার্ষিক টেনিস প্রতিযোগিতা ২০২৪ গত ৩০ জানুয়ারি,  একক (উন্মুক্ত), দ্বৈত (উন্মুক্ত) এবং প্রবীণ (দ্বৈত) এ তিন ক্যাটাগরিতে অনুষ্ঠিত হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *