কুমিল্লার মুরাদনগরে মটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার : দুটি চোরাই মটরসাইকেল উদ্ধার

Uncategorized অপরাধ আইন ও আদালত গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো: মোশাররফ হোসেন মনির (কুমিল্লা) :  কুমিল্লার মুরাদনগর উপজেলায় মটরসাইকেল চোরাই চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরিকৃত দুইটি মটরসাইকেল উদ্ধার করা হয়েছে, খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  আজ শুক্রবার বিকেলে গ্রেফতারকৃতদের কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করে মুরাদনগর থানা পুলিশ। এর আগে শুক্রবার ভোরে  উপজেলার কোম্পানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা যথাক্রমে,  পজেলার কামাল্লা ইউনিয়নের নোয়াগাও গ্রামের রহিজ মুন্সীর ছেলে আশরাফুল ইসলাম মুন্সী, কুমিল্লার জেলার দেবিদ্বার উপজেলার সাইলচর গ্রামের নজরুল ইসলামের ছেলে মামুন এবং একই উপজেলার ভিংলাবাড়ী (পান্নারপুল) গ্রামের আলম মিয়ার ছেলে ইলিয়াছ হোসেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত ১০ ফেব্রæয়ারী রাতে নবীপুর (পূর্ব) ইউনিয়নের গুঞ্জুর গ্রামের মৃত গোপাল কৃষ্ণ দেবনাথের ছেলে প্রিয় লাল দেবনাথের মোটর সাইকেল তার নিজ বাড়ীর উঠান থেকে চুরি হয়। প্রিয় লাল দেবনাথ এ বিষয়ে আশরাফুল ইসলাম মুন্সীকে আসামী করে মুরাদনগর থানায় একটি অভিযোগ করেন।

পরে আজ শুক্রবার  ২৩ ফেব্রæয়ারী গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এস আই মোরশেদ আলমের নেতৃত্বে একদল পুলিশ কোম্পানীগঞ্জ এলাকা থেকে আশরাফুল ইসলাম মুন্সীসহ আরো দুই সদস্যকে আটক করেন মুরাদনগর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরিকৃত দুটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, প্রিয় লাল দেবনাথের অভিযোগের ভিত্তিতে মটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে চুরিককৃত দুটি মটরসাইকেল উদ্ধার করা  হলেও প্রিয় লালের মোটর সাইকেলটি উদ্ধার হয়নি। তবে খুব তাড়াতাড়ি পিয়য় লালের মোটর সাইকেলটিও উদ্ধার হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *