মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ২৪ কেজি গাঁজাসহ নড়াইলের মাদক ব্যবসায়ী লেকবার আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো:রফিকুল ইসলাম (নড়াইল) :  নড়াইলের নড়াগাতী থানায় মো:লেকবার সরদার (২৫) নামে এক যুবককে ২৪ কেজি গাঁজাসহ গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনা বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের কর্মকর্তারা। গতকাল  সোমবার ২৬ ফেব্রুয়ারী, সকালে কালিয়া উপজেলার নড়াগাতি থানা এলাকার পাখিমারা পশ্চিম পাড়া গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী লেকবার সরদারকে গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের  খুলনা বিভাগীয় অফিসের কর্মকর্তারা। 


বিজ্ঞাপন

গ্রেফতারকৃত লেকবার সরদার নড়াগাতি থানার পাখিমারা পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনা বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের ভারপ্রাপ্ত সহকারী পরিচালক মোহাম্মদ নবী নেওয়াজ বিষয়টি নিশ্চিত করে বলেন,গোপন সংবাদ পেয়ে সোমবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,বিভাগীয় গোয়েন্দা কার্যালয় খুলনার একটি দল নড়াইল জেলার নড়াগাতী থানাধীন পাখিমারা পশ্চিম পাড়া গ্রামের মো:লেকবার সরদারের বাড়ীতে অভিযান চালায়।

পরে তার নিজ কক্ষে খাটের নিচে থেকে একটি প্লাস্টিকের বস্তায় পলিথিনে মোড়ানো ১২ টি প্যাকেটে ২ কেজি করে মোট ২৪ কেজি গাঁজা জব্দ করা হয়। জব্দকৃত আলামতের বাজার মূল্য ৭ লক্ষ ২০ হাজার টাকা। পরে আসামীর বিরুদ্ধে নড়াগাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *