কেএমপি’র মাদক বিরোধী বিশেষ অভিযান  :  ইয়াবা, গাঁজা ও হেরোইনসহ ৮ জন গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

কেএমপি’র মাদক বিরোধী বিশেষ অভিযানে গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীরা।


বিজ্ঞাপন

মামুন মোল্লা (খুলনা) :  খুলনা মেট্রোপলিটন পুলিশ কেএমপি’র মাদক বিরোধী বিশেষ অভিযানে ২১০ পিস ইয়াবা ট্যাবলেট, ২০০ গ্রাম গাঁজা এবং ০৫ গ্রাম হেরোইনসহ ৮  জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।

জানা গেছে, গত ২৪ ঘন্টাব্যাপি  খুলনা মহানগর পুলিশ মাদক বিরোধী বিশেষ এক অভিযান পরিচালনা করে ইয়াবা, গাজা ও হেরোইন সহ ৮ জন মাদক ব্যাবসায়ীদের গ্রেফতার করে। উক্ত মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে যে সকল মাদক ব্যাবসায়ীদের গ্রেফতার করা হয়েছে তাদের নাম ও ঠিকানা যথাক্রমে,  মোঃ সোহাগ খাঁ (৩৫), পিতা-মৃত: জাফর খাঁ, সাং-মিল্কি দেয়ারা, থানা-রূপসা, জেলা-খুলনা, হাফিজুর রহমান (২৫), পিতা-এনায়েত শেখ, সাং-বড় আন্ধার মানিক, থানা-কচুয়া, জেলা-বাগেরহাট, মোঃ লেলিন শেখ (৩৫), পিতা-শাহ জাহান শেখ, সাং-ইসলামপাড়া চুমকি সড়ক, থানা-লবণচরা, মোঃ শুকুর উদ্দিন বিল্লাহ (৩২), পিতা-মোঃ মোজাফ্ফার গাজী, সাং-ইসলামপাড়া চুমকি সড়ক, থানা-লবণচরা, মোঃ মিলন শেখ (২৭), পিতা- ইস্রাফিল শেখ, সাং-আড়ংঘাটা উত্তর পাড়া, থানা-আড়ংঘাটা, আরফান আহম্মেদ রনি (২৭), পিতা-মোঃ শাহ আলম তালুকদার, সাং-নিজ খামার, থানা-লবণচরা, মোঃ পারভেজ হোসেন (২৫), পিতা-আফজাল হোসেন মনির, থানা-লবণচরা এবং  মোঃ আমিন শেখ (৩৯), পিতা-মৃত: আব্দুল মজিদ শেখ, সাং-রেলওয়ে হাসপাতাল রোডস্থ, থানা-খুলনা।

কেএমপি’র মাদক বিরোধী বিশেষ অভিযানে উদ্ধারকৃত মাদক দ্রব্য।

উল্লেখিত মাদক ব্যাবসায়ীদের  খুলনা মহানগরীর বিভিন্ন থানা এলাকা থেকে  গ্রেফতার করা হয়েছে। উল্লেখিত  মাদক ব্যাবসায়ীদের কাছ থেকে  ২১০ পিস ইয়াবা ট্যাবলেট, ২০০ গ্রাম গাঁজা এবং ৫ গ্রাম হেরোইন আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীদের  বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধ্যাদেশ অনুযায়ী ৭ টি মামলা রুজু করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *