নড়াইলে ১ কেজি ৭০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী রফিকুল লোহাগড়া থানা পুলিশের হাতে আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো:রফিকুল ইসলাম,(নড়াইল) : নড়াইল লোহাগড়া থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ১ কেজি ৭০০ গ্রাম গাঁজা সহ রফিকুল ইসলাম নামের এক মাদক ব্যাবসায়ী গ্রেফতার হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।  গ্রেফতারকৃত রফিকুল ইসলাম (৩৯)  নড়াইল জেলার লোহাগড়া থানাধীন মঙ্গলপুর গ্রামের মৃত রাজ্জাক মোল্যার ছেলে।


বিজ্ঞাপন

জানা গেছে, গত ২৭ ফেব্রুয়ারি রাতে নড়াইল জেলার লোহাগড়া থানাধীন ৮নং দিঘলিয়া ইউনিয়নের বড়দিয়া বাজার সংলগ্ন নিয়ামতের চায়ের দোকানের সামনে হতে তাকে আটক করা হয়। পুলিশ সুত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ কাঞ্চন কুমার রায় এর তত্ত্বাবধানে এসআই সুমন হাওলাদার ও এসআই মীর আলমগীর হোসেন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে রফিকুল ইসলামকে গ্রেফতার করে।

এ সময় গ্রেফতার কৃত মাদক ব্যাবসায়ীর কাছ থেকে অবৈধ মাদকদ্রব্য ১ কেজি ৭০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। এ সংক্রান্তে লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল পুলিশ সুপার মোহা: মেহেদী হাসান এর নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *