রাজধানীর চার হাসপাতালের সামনে থেকে দালাল চক্রের ৩৮ সদস্য কে গ্রেফতারসহ বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত

Uncategorized অপরাধ আইন ও আদালত জাতীয় ঢাকা প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক :  রোগী বাগিয়ে নেওয়া এবং প্যাথলজিক্যাল টেস্টের নামে প্রতারণার অভিযোগে চার হাসপাতাল থেকে দালাল চক্রের ৩৮ সদস্য কে  গ্রেফতার করেছে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  গতকাল বুধবার  ২৮ ফেব্রুয়ারি,  রাজধানীর শেরেবাংলা নগর থানা এলাকার ৪টি সরকারি হাসপাতালের সামনে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে। এ সময় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে ১৭ জন, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের সামনে থেকে ১৩ জন, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের সামনে থেকে চারজন এবং ঢাকা শিশু হাসপাতালের সামনে থেকে চারজনকে গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়, এসব হাসপাতালে চিকিৎসাসেবা নিতে আসা রোগী ও তাদের স্বজনকে দ্রুত ও ভালো সেবা দেওয়ার প্রলোভন দেখিয়ে কৌশলে তাদের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিত। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে গোয়েন্দা নজরদারি শুরু করে র‍্যাব- ২।এরপর ৩৮ দালালের প্রত্যেককে বিভিন্ন মেয়াদে সাজা ও জরিমানা করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *