পুলিশ সপ্তাহ-২০২৪ উপলক্ষে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

Uncategorized খেলাধুলা জাতীয় ঢাকা প্রশাসনিক সংবাদ বিনোদন বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক  :  গত শনিবার ২ মার্চ,  বিকালে রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম বেলুন উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন। তিনি ক্রীড়া প্যারেডে অংশগ্রহণকারী দলের মার্চ পাস্টে অভিবাদন গ্রহণ করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)।


বিজ্ঞাপন

প্রতিযোগিতায় ১০০ মিটার দৌড়, বালিশ যুদ্ধ, কলাগাছ আরোহন, এ্যালার্ম প্যারেড, রশি টানাটানি, বালিশ বদল, হাঁড়ি ভাঙা, বেলুন ফোটানো, অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাগণের জন্য হাঁটা, যেমন খুশি তেমন সাজো ইত্যাদি ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে। ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম-বার, পিপিএম প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে আইজিপি বলেন, বাংলাদেশ পুলিশের ক্রীড়াবিদেরা নৈপূণ্য প্রদর্শন করে ক্রীড়া ক্ষেত্রে বাংলাদেশ পুলিশের অবস্থান সুদৃঢ় করেছে। খেলাধুলার সাথে জড়িত থাকলে দেহ-মন সুস্থ থাকে। নিজেদের মধ্যে শৃঙ্খলাবোধ জাগ্রত হয় যা পুলিশ সদস্যদের পেশাগত উৎকর্ষ সাধনে অত্যন্ত জরুরি। তিনি আরো বলেন, গতবার আমরা ফুটবলে প্রিমিয়ার ডিভিশন লীগে সারা দেশে তৃতীয় হয়েছি। এছাড়া আর্চারি ও দাবায় জাতীয়ভাবে অংশগ্রহণ করেছি। কাবাডিতে আন্তর্জাতিকভাবে বাংলাদেশ পুলিশ সুনামের সাথে অংশগ্রহণ করেছে।

তিনি বিশেষভাবে ধন্যবাদ জানান ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম(বার) পিপিএম(বার) ও তার টিমকে এত সুন্দর এবং চমৎকার আয়োজন করার জন্য।অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপিগণ, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ, তাদের সহধর্মিণীগণ ও সন্তানেরা উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *