ট্রেনের সাধারণ বগিতে চড়ে সাধারণ যাত্রীদের সঙ্গে চট্টগ্রামে আসলেন অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান

Uncategorized এইমাত্র চট্টগ্রাম জাতীয় বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

 

সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের সাধারণ বগিতে চড়ে সাধারণ যাত্রীদের সঙ্গে চট্টগ্রামে আসলেন অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিনিধি (চট্টগ্রাম) :  সেলুন বা কেবিন নয় সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের সাধারণ বগিতে চড়ে সাধারণ যাত্রীদের সঙ্গে চট্টগ্রামে আসলেন অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান। দেশের ইতিহাসে প্রথম নারী অর্থ প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর বৃহস্পতিবার (৭ মার্চ ) সকাল ৭টায় ট্রেনে প্রথমবার নিজ জেলা চট্টগ্রাম গেলেন ওয়াসিকা আয়শা খান।

ট্রেনে যাত্রার সময়টুকু তিনি কাজে লাগান অফিসের গুরুত্বপূর্ণ কাজ করে। এসময় সাধারণ যাত্রীরা মন্ত্রীকে রেলে দেখে অবাক হন। একজন প্রতিমন্ত্রী হয়েও দীর্ঘ ভ্রমণে ট্রেনে যাত্রা করতে দেখে যাত্রীদের মধ্যে বিস্ময় কাজ করে। যাত্রা পথে ওয়াসিকা আয়শা খান যাত্রীদের সঙ্গে হাস্যউজ্জ্বল ভাবে কথা বলেন ও ছবি তোলার আবদার মেটান।

উল্লেখ্য, ওয়াসিকা আয়শা খানের বাবা আতাউর রহমান খান কায়সার ছিলেন বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের অন্যতম সংগঠক এবং আমৃত্যু আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য।

ওয়াসিকা আয়শা খান ২০১৪ সালে দশম, ২০১৮ সালে একাদশ ও ২০২৪ সালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩১নং সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি ২০১৯ সাল থেকে আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদকের দায়িত্বে আছেন ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *