নড়াইলে বঙ্গবন্ধু ৪৩ তম জাতীয় সাইক্লিং প্রতিযোগিতা’র শুভ উদ্বোধন

Uncategorized আন্তর্জাতিক খুলনা খেলাধুলা গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো: রফিকুল ইসলাম (নড়াইল) :  নড়াইলে বঙ্গবন্ধু ৪৩ তম জাতীয় সাইক্লিং প্রতিযোগিতা’র শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার ৮ মার্চ, নড়াইলে বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়াম মাঠে বাংলাদেশ সাইক্লিং ফেডারেশনের ব্যবস্থাপনায় ও নড়াইল জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় (৮ থেকে ১০ মার্চ) ৩ দিন ব্যাপী বঙ্গবন্ধু ৪৩ তম জাতীয় সাইক্লিং প্রতিযোগিতা-২০২৪ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

উক্ত  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মাশরাফি বিন মোর্ত্তুজা এমপি ও মাননীয় হুইপ বাংলাদেশ জাতীয় সংসদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান।

এ সময় পুলিশ সুপার নড়াইল জেলার বিভিন্ন প্রত্যন্ত এলাকা হতে আগত অংশগ্রহণকারীদের শুভ কামনা জানান এবং ভবিষ্যতেও এ ধরনের প্রতিযোগিতা আয়োজনের প্রয়োজনীয়তা তিনি ব্যক্ত করেন।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রাক্কালে সকাল ৭ ঘটিকার সময় নারী ও পুরুষদের পৃথক পৃথক ভাবে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পুলিশ সুপার প্রতিযোগীদের রেস উপভোগ করেন।

এ সময নড়াইল জেলা প্রশাসক মোহাম্মদ আশফাকুল হক চৌধুরী,জেলা আওয়ামী-লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সুভাস চন্দ্র বোস,কবির বিন আনোয়ার,সাবেক মন্ত্রী পরিষদ সচিব ও সভাপতি, বাংলাদেশ সাইক্লিং ফেডারেশন প্রমূখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *