পবিত্র রমজানে ভোগ্যপণ্যের দাম সহনীয় পর্যায়ে রাখতে  টিকে গ্রুপ কর্তৃক সাশ্রয়ী মূল্যে জনগণের মাঝে ভোগ্যপণ্য সামগ্রী বিক্রির কার্যক্রমের শুভ উদ্বোধন

Uncategorized কর্পোরেট সংবাদ জাতীয় ঢাকা প্রশাসনিক সংবাদ বানিজ্য বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক :  আসন্ন পবিত্র রমজান মাসে ভোগ্যপণ্যের দাম সহনীয় পর্যায়ে রাখার নিমিত্ত টিকে গ্রুপ কর্তৃক সাশ্রয়ী মূল্যে সাধারণ জনগণের মাঝে ভোগ্যপণ্য সামগ্রী বিক্রির কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে  আসন্ন পবিত্র রমজান মাসে ভোগ্যপণ্যের দাম সহনীয় পর্যায়ে রাখার নিমিত্ত টিকে গ্রুপ কর্তৃক আজ রবিবার ১০ মার্চ সকাল ১০ টায় কারওয়ান বাজারস্থ পেট্রো বাংলার সামনে সাশ্রয়ী মূল্যে সাধারণ জনগণের মাঝে ভোগ্যপণ্য সামগ্রী বিক্রয় কার্যক্রম উদ্বোধন করা হয়।

বিক্রি কার্যক্রম শুভ উদ্বোধন করেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) এ. এইচ. এম. সফিকুজ্জামান।

শুরুতেই টিকে গ্রুপের প্রতিনিধি বলেন, টিকে গ্রুপের পক্ষ থেকে প্রতি বছর রমজানের পূর্বে তেল, আটা, ময়দা, সুজি, ডাল, দুধসহ বেশকিছু পণ্য সাশ্রয়ী মূল্যে বিক্রয় করা হয়। তিনি আরও বলেন, সাশ্রয়ী মূল্যে ভোগ্যপণ্য বিক্রয় কার্যক্রম রমজান মাস ব্যাপী সারাদেশে চলমান থাকবে। বর্তমান দেশের ২০-২২ টি জেলায় এ কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। তিনি সুষ্ঠুভাবে এই কার্যক্রম পরিচালনা করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

অধিদপ্তরের মহাপরিচালক তাঁর বক্তব্যের শুরুতে মহতি এই উদ্যোগের জন্য টিকে গ্রুপ কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, সংযুক্ত আরব আমিরাতে পবিত্র রমজান মাস উপলক্ষ্যে শত শত পণ্যে ছাড় দেয়া হয়েছে। তিনি আরও বলেন, পবিত্র রমজান মাসে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতা বিবেচনায় অধিদপ্তরের পক্ষ থেকে কর্পোরেট প্রতিষ্ঠানসমূহের প্রতি সাশ্রয়ী মূল্যে ভোগ্যপণ্য বিক্রয়ের আহ্বান জানানো হয়।

এ আহ্বানে সাড়া দিয়ে টিকে গ্রুপ প্রায় ৫০ টির অধিক ভোগ্যপণ্য সাশ্রয়ী মূল্যে বিক্রয়ের যে উদ্যোগ গ্রহণ করেছে তাকে আমি সাধুবাদ জানাই। তিনি জানান, আগামীকাল ১১ মার্চ – ও ১২ মার্চ  থেকে আসন্ন ১৫ মার্চ বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষ্যে বিভিন্ন সুপার সপসমূহ বিভিন্ন ভোগ্যপণ্য বিশেষ ছাড়ে বিক্রয় করা হবে।

পরিশেষে তিনি বিভিন্ন কর্পোরেট প্রতিষ্ঠানসহ সমাজের বিত্তবানদের এরূপ মহতি উদ্যোগ গ্রহণের আহ্বান জানিয়ে তাঁর বক্তব্য শেষ করেন। এরপর অধিদপ্তরের মহাপরিচালক সাশ্রয়ী মূল্যে ভোগ্যপণ্য বিক্রির কার্যক্রম উদ্বোধন করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *