সাতক্ষীরার তালার খালীষখালির সাবেক মেম্বার খাইরুল ইসলামের  নেতৃত্বে ঘর পোড়ানোর অভিযোগ

Uncategorized আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি  :  সাতক্ষীরা জেলা তালা উপজেলার পাটকেলঘাটা থানার খলিষখালি ইউনিয়নের গনাশপুর গ্রামের সাবেক মেম্বার খাইরুল নেতৃত্বে ঘর পুড়ানোর অভিযোগ উঠেছে। এ ব্যাপারে আলিম সরদার জানান দীর্ঘদিন যাবত জমি নিয়ে বিরোধে চলে আসছে সেই সূত্রে গত সোমবার  ১১ মার্চ  দুপুরে বসত বাড়ির পাশেই একটি জমি নিয়ে মামলা চলমান অবস্থায় জমিতে দখল করার চেষ্টা চালান খাইরুল মেম্বারের নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী নাজমুল কাগজি সাইফুল মফিদুল কাগজি বাহার কাগজি বাহারুল কাগজি তখন আমরা পুরুষ মানুষ বাড়িতে না থাকায় আমাদের পরিবারের উপর হামলা করার চেষ্টা চালায় এবং আমাদের একটি ঘর জ্বালিয়ে দেয় দিয়ে হুমকি দিতে দিতে চলে যায় আমরা এ বিষয়ে পাটকলঘাটা থানা পুলিশকে জানালে ঘটনাস্থলে থানা পুলিশ আসেন আমাদেরকে ডেকে নিয়ে যান থানায় পরে আমরা মামলা করতে গেলেই আমাদের দশটা পর্যন্ত বসিয়ে রাখে পরে আমাদেরকে বলে দায় আপনার মামলাটা সাতক্ষীরা কোর্টে করেন।


বিজ্ঞাপন

এ ব্যাপারে এলাকায় বাঁশি জিয়ারুল শেখ জানান বিষয়টা আমরা দেখেছি এই পরিবারের কোনো পুরুষ মানুষ বাড়িতে ছিল না তখন আগুন জ্বলছে আমরা এসে আগুন নিভানোর চেষ্টা সে সময় সাবেক মেম্বার খাইরুল সহ আরো অনেকে দখলের চেষ্টা চালাচ্ছে।

এ ব্যাপারে সাবেক মেম্বার খাইরুল ইসলাম কাছে জানতে চাইলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন আমি কিছু জানি না এটাই আমার বক্তব্য।

এ ব্যাপারে পাটকেলঘাটা থানার ওসি বিপ্লব কুমার নাথ কাছে জানতে চাইলে তিনি বলেন আমরা ফোন পেয়ে গঠনস্থলে গিয়েছিলাম বিষয়টা নিয়ে তদন্ত চলছে তথ্যপ্রমাণ সঠিক হলে অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *