বঙ্গবন্ধু’র ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা জ্ঞাপন 

Uncategorized ইতিহাস ঐতিহ্য জাতীয় ঢাকা বিশেষ প্রতিবেদন রাজধানী রাজনীতি

বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের  সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুসহ দলীয় নেতাকর্মীরা বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পস্তবক অর্পণ করছেন।


বিজ্ঞাপন

 

নিজস্ব প্রতিবেদক  :  বঙ্গবন্ধু’র ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে  শ্রদ্ধা নিবেদন করা হয়েছে, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে, আজ ১৭ মার্চ সকাল ৭টায় ধানমন্ডির ৩২নং সড়কের বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস  উদ্‌যাপন উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের  সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে ধানমন্ডির ৩২নং সড়কের বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *