একাধীক মামলার আসামি আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সদস্য এসকে হৃদয় আটক

Uncategorized অনিয়ম-দুর্নীতি অন্যান্য অপরাধ আইন ও আদালত কর্পোরেট সংবাদ খুলনা গ্রাম বাংলার খবর জাতীয়

মো:রফিকুল ইসলাম,(নড়াইল) :  গত ১৭ জানুয়ারি’২৪ রাতে লোহাগড়া থানাধীন লোহাগড়া পৌরসভার সরদারপাড়া সাকিনে কাজী আব্দুল আলীম (৪৫) এর ভাড়া বাসার তালা ভেঙে চোর দল মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়। এ বিষয়ে গত ১৮ জানুয়ারি’২৪ লোহাগড়া থানায় একটা মামলা রুজু করা হয়। এই ঘটনার প্রেক্ষিতে নড়াইল পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান এর নির্দেশনায় মোটরসাইকেল চোর চক্রের সদস্য গ্রেপ্তারে মাঠে নামে নড়াইল জেলা গোয়েন্দা শাখা পুলিশ। এরপর শুরু হয় পর্যায়ক্রমে অন্তঃজেলা চোর চক্রের সদস্য গ্রেপ্তারের অভিযান।


বিজ্ঞাপন

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির মাধ্যমে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ সাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই মোঃ সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গত ১৪ ও ১৫ মার্চে পরিচালিত অভিযানে গ্রেফতারকৃত আসামিদের দেওয়া তথ্য মতে গতকাল ১৬ মার্চ,  সকাল সাড়ে ৬ টার  সময় নড়াইল জেলার লোহাগড়া থানায় অভিযান পরিচালনা করে আসামি মোঃ মশিয়ার শেখ ওরফে এসকে হৃদয় (৩৩) কে তার নিজ বসতবাড়ি হতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মোঃ মশিয়ার শেখ ওরফে এসকে হৃদয় নড়াইল জেলার লোহাগড়া থানার খলিশাখালি গ্রামের মৃত ওদুদ শেখ ওরফে ওয়াদুদ শেখের ছেলে। আসামিকে  আদালতে সোপর্দ করা হয়েছে। গ্রেফতারকৃত মোঃ মশিয়ার শেখ ওরফে এসকে হৃদয় এর নামে মোটরসাইকেল চুরির ঘটনায় মোট ১১টি মামলা রয়েছে। এর মধ্যে ৭টি ডিএমপি, ১টি সিএমপি, ১টি কেএমপি,১টি খুলনা ও ১টি নড়াইল জেলায় মামলা রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *