নড়াইলে গোয়েন্দা পুলিশের অভিযানে ৪০ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী রহমত মোল্লা আটক

Uncategorized অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো:রফিকুল ইসলাম,(নড়াইল) ; নড়াইলে গোয়েন্দা পুলিশ (ডিবির) অভিযানে ৪০ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী রহমত মোল্লা আটক হয়েছে,  এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে  গ্রেফতারকৃত মোঃ রহমত মোল্লা (২১) নড়াইল জেলার লোহাগড়া থানাধীন লোহাগড়া পৌরসভার সাতরা গ্রামের মোঃ বদরুল আলম এর ছেলে। গতকাল ২৩ মার্চবিকালে নড়াইল জেলার সদর থানাধীন ১ নং মাইজপাড়া ইউনিয়নের পোড়াডাঙ্গা গ্রামের ৬ নং পোড়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে ফাঁকা জায়গা হতে তাকে আটক করা হয়। পুলিশ সুত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে এসআই মোঃ ফারুক হোসেন, এএসআই আনিসুজ্জামান,এএসআই মাহফুজুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ রহমত মোল্লাকে গ্রেফতার করে।

এ সময় গ্রেফতার কৃত  আসামির নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ৪০পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসানের নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *