সঙ্গীত শিল্পী খালিদের মৃত্যুতে গোপালগঞ্জে শোকের ছায়া 

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর জীবনী বিশেষ প্রতিবেদন মানবিক খবর সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  জনপ্রিয় সঙ্গীত শিল্পী খালিদের মৃত্যুতে গোপালগঞ্জের সর্বস্তরের জনগণের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। গতকাল সোমবার   সন্ধ্যা ৭:১৫ টায় এ জনপ্রিয় সঙ্গীত শিল্পী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না-লিল্লাহি রাজিউন) তাঁর মৃত্যু সংবাদ গোপালগঞ্জ পৌছালে সর্বমহলে শোকের ছায়া নেমে আসে। “নাতি খাতি বেলা গেল শুতি পারলাম না ” গান খ্যাত এ শিল্পীর মৃতুর খবরে তার গোপালগঞ্জের চৌরঙ্গীর বাসায় সর্বস্তরের শ্রেণী পেশার মানুষ ভীড় জমায়। কেউ কেউ কান্নায় ভেঙে পড়েন। তার বড় ভাই কান্না জড়িত কন্ঠে বলেন ও এভাবে চলে যাবে ভাবতেও পারিনি। সম্প্রতি তিনি গোপালগঞ্জ এসেছিলেন। গোপালগঞ্জ এলে তিনি পাবলিক হলের মোড়ে চায়ের দোকানে আড্ডা দিতেন।


বিজ্ঞাপন

এ সময় গোপালগঞ্জের তরুণেরা তার কাছে ভীড় জমাতো। তার গানের সংখ্যা খুব বেশী না হলেও ৮০/৯০ দশকে তার গাওয়া সব গান সে সময়ের তরুণ সমাজের মুখে মুখে ফিরতো। পাড়া মহল্লার ক্যাসেট প্লেয়ারে হরহামেশা বাজতো। আজ সকালে তার লাশবাহী এম্বুলেন্স গোপালগঞ্জ পৌছালে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। এ সময় বিভিন্ন গণমাধ্যম প্রতিনিধিরা হাজির হন। সদা হাস্যজ্জোল সদালাপী নিরহংকার এ শিল্পী গোপালগঞ্জের মানুষের হৃদয়ে থাকবেন বহুকাল।

তার মৃত্যুতে গোপালগঞ্জের বিভিন্ন  সংগঠন শোক প্রকাশ করেছেন। তাঁর জানাজা আজ জোহরের নামাজের পর গোপালগঞ্জ কোর্ট মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। তারপর গোপালগঞ্জ পৌর কবরস্থানে মা বাবার কবরের পাশে  তাকে দাফন করা হবে। তাঁর পরিবারের পক্ষ থেকে সকল ধর্মপ্রান মুসলমানদের জানাজায় অংশগ্রহণ করার জন্য অনুরোধ করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *