গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় আইনজীবী  রনজিত কুমার বাড়ৈ নিহত

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর দুর্ঘটনার সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  গোপালগঞ্জ  জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোপালগঞ্জ বারের আইনজীবী  রনজিত কুমার বাড়ৈ গামা (৬৮) গতকাল শুক্রবার সড়ক দুর্ঘটনায়  মারা গেছেন। গতকাল  শুক্রবার সন্ধ্যায় গোপালগঞ্জ ঢাকা খুলনা মহাসড়কের বাইপাস রোডের মান্দার তলা এলাকায় মটর সাইকেলের ধাক্কায় তিনি আহত হন। আহত অবস্থায় তাকে রাতে ঢাকা  মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে কাশিয়ানীতে তার মৃত্যু হয়।


বিজ্ঞাপন

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনিচুর রহমান ও গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজম দুর্ঘটনায় রনজিত কুমারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত রনজিত কুমার গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল সরকারি কৌঁসুলি এবং শেখ ফজলুল করিম সেলিম ল’ কলেজের অধ্যক্ষ। তার বাড়ি গোপালগঞ্জ শহরের গেটপাড়া এলাকায়।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আনিচুর রহমান জানান, শুক্রবার বিকেলে নিজের প্রতিষ্ঠিত শেখ ফজলুল করিম সেলিম ল’ কলেজ ক্যাম্পাস পরিদর্শন করে শহরের বাসার ফিরছিলেন। এ সময় গোপালগঞ্জ পৌর এলাকার মান্দারতলা ঢাকা-খুলনা মহাসড়ক পার হতে গেলে একটি দ্রুতগামী মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে কাশিয়ানী উপজেলায় পৌঁছালে শারীরিক অবস্থার আরও অবনতি হয়। এ পর্যায়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *