ঢাকা উত্তরে আতিক এগিয়ে

এইমাত্র জাতীয় রাজধানী রাজনীতি

নিজস্ব প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বড় ব্যবধানে এগিয়ে আছেন আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলাম।


বিজ্ঞাপন

শনিবার দিনভর ভোটগ্রহণ শেষে বিভিন্ন কেন্দ্রের ফল সন্নিবেশিত করে ঢাকার শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে স্থাপিত সংগ্রহ ও পরিবেশন কেন্দ্র থেকে ঘোষণা করছেন এই নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা আবুল কাসেম।

রাত পৌনে ৯টা পর্যন্ত ৪৭৫টি কেন্দ্রের ফল ঘোষণা হয়েছে। তাতে নৌকা প্রতীকে আতিকুল ইসলাম পেয়েছেন ১ লাখ ৬৪ হাজার ৮১৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির তাবিথ আউয়াল ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৯৪ হাজার ৭৬৫ ভোট।

ঢাকা উত্তরে মোট ভোটকেন্দ্রের সংখ্যা ২ হাজার ১২টি। এগুলোর ৭ হাজার ৮৪৬টি ভোট কক্ষে শনিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একযোগে ইভিএমে ভোটগ্রহণ চলে।

ঢাকা উত্তরে মোট ভোটার ৩০ লাখ ১০ হাজার ২৭৩। এর মধ্যে পুরুষ ভোটার ১৫ লাখ ৪৯ হাজার ৫৬৭ এবং নারী ভোটার ১৪ লাখ ৬০ হাজার ৭০৬ জন।

এই সিটিতে মেয়র প্রার্থী মোট ছয়জন। তারা হলেন আওয়ামী লীগের আতিকুল ইসলাম, বিএনপির তাবিথ আউয়াল, সিপিবির আহাম্মদ সাজেদুল হক রুবেল, ইসলামী আন্দোলনের শেখ ফজলে বারী মাসউদ, এনপিপির আনিসুর রহমান দেওয়ান, পিডিপির শাহীন খান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *