নড়াইলে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের সাফল্য : হারিয়ে যাওয়া একাধীক মোবাইল ফোন উদ্ধারসহ মালিকদের মধ্যে হস্তান্তর

Uncategorized অনিয়ম-দুর্নীতি অন্যান্য অপরাধ আইন ও আদালত খুলনা গ্রাম বাংলার খবর জাতীয় দুর্ঘটনার সংবাদ প্রশাসনিক সংবাদ

মো:রফিকুল ইসলাম,(নড়াইল) :  নড়াইলে হারিয়ে যাওয়া একাধীক মোবাইল ফোন উদ্ধারপূর্বক প্রকৃত মালিকদের হস্তান্তর করেন,সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল(CCIC)। নড়াইল পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান এর প্রত্যক্ষ দিকনির্দেশনায় সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল (CCIC) উদ্ধার কার্যক্রম অব্যাহত রেখেছে।


বিজ্ঞাপন

সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলে কর্মরত চৌকস অফিসার এসআই আলী হোসেন এবং এসআই মোঃ ফিরোজ আহমেদসহ অন্যান্য পুলিশ সদস্যরা তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে নড়াইল জেলার ৪টি থানা এলাকায় হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে থাকে। এরই ধারাবাহিকতায় মার্চ মাসে ২০টি হারানো মোবাইল উদ্ধার করা হয়। আজ সোমবার ২৫ মার্চ  দুপুরে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক উদ্ধারকৃত বিভিন্ন মডেলের ২০টি স্মার্ট ফোন তারেক আল মেহেদী, অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস্) ও ফোকাল পয়েন্ট অফিসার, সিসিআইসি আনুষ্ঠানিক ভাবে ভুক্তভোগীদের কাছে হস্তান্তর করেন।

এসময় হারানো মোবাইল ফোন ফেরত পেয়ে মালিকরা আনন্দে আবেগ আপ্লুত হয়ে পড়েন। মোবাইল ফেরত পেয়ে ভুক্তভোগীরা বলেন,তারা মোবাইল পাওয়ার আশা প্রায় ছেড়েই দিয়েছিলেন,পুলিশ তাদের মোবাইল উদ্ধার করে আস্থার প্রতিদান দিয়েছেন। তারা তাদের মোবাইল খোয়া গেলে নিকটস্থ থানায় ঘটনার বিষয়ে জিডি করে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল,নড়াইল টিমের সাথে যোগাযোগ করেন।

যার প্রেক্ষিতে তাদের হারানো মোবাইল উদ্বার করা হয়। তারা পুলিশ সুপার ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল,নড়াইলে কর্মরত সদস্যদের কাজ ও আন্তরিকতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।এসময় অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, মোঃ শাহ্ দারা খান, ইনচার্জ সিসিআইসিসহ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল, নড়াইলে কর্মরত পুলিশ সদস্যবৃন্দ প্রমূখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *