জামালপুরের সরিষাবাড়িতে মহিলা আওয়ামী লীগের সভাপতিকে অপবাদ দিয়ে গ্রাম ছাড়া করার অভিযোগ

Uncategorized অপরাধ গ্রাম বাংলার খবর ঢাকা বিশেষ প্রতিবেদন সারাদেশ

জামালপুর প্রতিনিধি  : জামালপুরের সরিষাবাড়ীতে কামরাবাদ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সৌদি প্রবাসী’র স্ত্রী শাকিলা ইয়াসমীন শিখাকে মিথ্যা অপবাদ ও মামলা দিয়ে গ্রাম ছাড়া করার অভিযোগ তুলেছেন প্রভাবশালীদের বিরুদ্ধে।


বিজ্ঞাপন

এ ঘটনায় সোমবার(২৫ মার্চ) সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়নের কয়ড়া গ্রামের বাসিন্দা ও কামরাবাদ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি শাকিলা ইয়াসমীন শিখা।

ভুক্তভোগী নারী সংবাদ সম্মেলনে বলেন, উপজেলার কয়ড়া গ্রামের প্রভাবশালী আলমগীর হোসেন,শামীম হোসেন মুন্না ও তাদের অনুসারীরা বিভিন্ন সময়ে রাজনৈতিক প্রতিহিংসায় আমাকে নিয়ে মানহানিকর মিথ্যাচার ও মিথ্যা মামলা করে আসছে।তারা বিএনপি সমর্থক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র বিজয়ী ট্রাক সমর্থক পরিচয়ে প্রভাব খাটিয়ে গত ১৫ মার্চ আমার বসত-ঘর ভাঙচুর করে উল্টো মিথ্যা মামলা দিয়ে হয়রানি সহ নিজ বসত বাড়ীতে যেতে দিচ্ছে না। ফলে দুই ছেলেকে নিয়ে ভ্রাম্যমাণভাবে আত্বীয়ের বাড়ীতে মানবেতরভাবে জীবন যাপন সহ ছেলেদের লেখা-পড়া ব্যাহত হচ্ছে।

আমাকে নিয়ে মিথ্যা অপবাদ ও মামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন সহ মিথ্যাচারকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ও দলীয় নেতাদের প্রতি আশুদৃষ্টি কামনা করে নিজ বসত বাড়ীতে নিরাপদে বসবাসের ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের দাবী জানান। এসময় ভুক্তভোগী নারীর দশম শ্রেণিতে পডুয়া ছেলে ইয়াসিন আরাফাত ও ৪র্থ শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থী তাওহীদ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *