সাংবাদিক শাহাদাত হোসেনের মেয়ে দীশার দাফন সম্পন্ন

Uncategorized বিশেষ প্রতিবেদন মানবিক খবর রাজশাহী সারাদেশ

রাজশাহী প্রতিনিধি  :  জাতীয় পত্রিকা অগ্রযাত্রা রাজশাহী ব্যুরো প্রধান শাহাদত হোসাইন এর মেয়ে দিশা খাতুন এর দাফন সম্পন্ন হয়েছে গতকাল  সোমবার (২৫ মার্চ) আনুমানিক সকাল ১১টায় পুঠিয়া-তাহেরপুর সড়কে স্কুল থেকে ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় বাড়ির সামনে একটি ভ্যান গাড়ির সাথে ধাক্কা খেয়ে মাথায় আঘাত পায় দিশা।


বিজ্ঞাপন

মারাত্মক আহত অবস্থায় পরিবারের লোকজন পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রামেক হাসপাতালে পাঠান। পরে দুপুর ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক দীশাকে মৃত ঘোষণা করে।

প্রত্যক্ষদর্শী আয়নাল হোসেন জানান, মেয়েটি তার বাড়ির সামনে রাস্তা পার হচ্ছিল। এমন সময় ধোপাপাড়ার দিক থেকে আসা একটি চার্জার ভ্যান তাকে ধাক্কা মারে। এতে সে গুরুতর আহত হয়।

দীশা শাহদত হোসেনের দ্বীতিয় কন্যা। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল মাত্র ৬ বছর। তার এই অকাল মৃত্যু মেনে নিতে পারছেনা তার পরিবার ও গ্রামের লোকজন। এতে তার পরিবার সহ পুরো গ্রামে নেমে এসেছে শোকের ছায়া।গতকাল  সোমবার  রাত ১০  টায় পারিবারিক গোরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে।

এই সময় উপস্থিত ছিলেন, পুঠিয়া উপজেলার ইউএনও নুর হোসেন নীরজর, পুঠিয়া উপজেলা চেয়ারম্যান জিএম হিরা বাচ্চু, বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি রাজশাহী বিভাগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, রাজশাহী বিভাগের মফস্বল সাংবাদিক সোসাইটি সাংগাঠিক সম্পাদক ইসরাফিল হোসেন, রাজশাহী বিভাগের মফস্বল সাংবাদিক সোসাইটি বন ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান সহ উপস্থিত সাংবাদিক দলীয় নেতাকর্মী সহ ব্যাক্তিবর্গ প্রমুখ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *