গোপালগঞ্জ  যথাযোগ্য মর্যাদায় জেলা পুলিশ কর্তৃক  মহান  স্বাধীনতা ও জাতীয় দিবস পালন  

Uncategorized ইতিহাস ঐতিহ্য খুলনা জাতীয় প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী  :  গোপালগঞ্জ জেলা পুলিশ মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস-২০২৪ যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে পালন করেছেন। কর্মসূচীর অংশ হিসাবে  ২৬  মার্চ  সকাল ৯:০০ ঘটিকায় স্বাধীনতা ও বিজয় স্মৃতিস্তম্ভে  জেলা পুলিশের পক্ষে সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে  পুষ্পস্তবক অর্পন করেন গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার  আল-বেলী আফিফা, পিপিএম।


বিজ্ঞাপন

এরপর জেলা পুলিশের পক্ষ থেকে  সদর উপজেলা পরিষদ সংলগ্ন  ৭১ এর বধ্যভূমিতে শহীদ স্মৃতি স্তম্ভে  শহীদদের স্মরণে  পুলিশ সুপার  পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান।

এ সময় জেলা পুলিশের বিভিন্ন স্তরের  অফিসার ও সদস্যবৃন্দ  উপস্থিত ছিলেন। এরপর জেলা প্রশাসনের আয়োজনে  শহরের শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে  জেলা পুলিশের নেতৃত্বে জেলা আনসার, ফায়ার সার্ভিস, কারারক্ষী ও বিএনসিসি সদস্যদের অংশগ্রহণে কুচকাওয়াজ  অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে  জেলা প্রশাসক ও পুলিশ সুপার  কুচকাওয়াজ পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন। জাতীয় সঙ্গীতের সাথে সাথে  পতাকা উত্তোলন, বেলুন ও কবুতর উড়িয়ে  মহান  স্বাধীনতা জাতীয়  দিবস ২০২৪ এর অনুষ্ঠানের শুভ সূচনা  ঘোষণা করা হয়।

এরপর  জেলা প্রশাসনের আয়োজনে শিল্পকলা একাডেমির  শেখ ফজলুল হক মনি স্মৃতি মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের সংবর্ধনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ মাহফিল শেষে ইফতার সামগ্রী বিতরন করা হয়।
এ অনুষ্ঠানে  “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন” শীর্ষক আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে গোপালগঞ্জ জেলা  পুলিশ সুপার  বক্তব্য রাখেন। সভা শেষে পুরস্কার বিতরন করা হয়।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *