র‍্যাবের অভিযানে মানিকগঞ্জের সিঙ্গাইর থেকে অস্ত্র মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামি ডাকাত সর্দার তুহিন @ নজরুল গ্রেফতার 

Uncategorized অপরাধ আইন ও আদালত ঢাকা প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি (মানিকগঞ্জ) :  মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার চাঞ্চল্যকর ও আলোচিত অস্ত্র মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত ডাকাত দলের সর্দার তুহিন @ নজরুল (৪০)’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  র‍্যাব-৪ সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূল ও মাদকবিরোধী অভিযানের পাশাপাশি খুন, চাঁদাবাজি, ডাকাতি ও অস্ত্রধারী সংঘবদ্ধ ও সক্রিয় সন্ত্রাসী বাহিনীর সদস্যদের গ্রেফতারে র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার চাঞ্চল্যকর ও আলোচিত অস্ত্র মামলায় ১০ বছর পলাতক সাজাপ্রাপ্ত ডাকাত দলের সর্দার তুহিন ওরফে নজরুল (৪০), জেলা-মানিকগঞ্জ’কে আজ ৩১ মার্চ,  রাতে মানিকগঞ্জ জেলার সিংগাইর থানাধীন চন্ডিপাড়া এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ জানা যায় যে, আসামী আন্তঃজেলা সংঘবদ্ধ ডাকাত দলের সর্দার ও অস্ত্রধারী সন্ত্রাসী। আসামী দীর্ঘদিন যাবৎ মানিকগঞ্জ, সাভার, আশুলিয়াসহ আরিচা মহাসড়কে দেশী বিদেশী অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি, দস্যুতা, ছিনতাই ও চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের অপরাধ করে আসছিলো। গত ১৩/০৪/১৩ সালে সন্ধ্যা সাড়ে  ৭ টায় সিংগাইর থানা পুলিশ উক্ত আসামীর কাছে  থাকা অবৈধ অস্ত্রসহ গ্রেফতার করে সিংগাইর থানায় একটি অস্ত্র মামলা দায়ের করেন।

উক্ত  মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আসামী তুহিন ওরফে নজরুল (৪০)’ এর বিরুদ্ধে ঘটনার সত্যতা ও সাক্ষ্য প্রমানের ভিত্তিতে আদালতে চার্জশিট দাখিল করলে  আদালত পর্যাপ্ত সাক্ষ্য প্রমাণ ও উভয় পক্ষের যুক্তিতর্ক শেষে আসামী তুহিন ওরফে নজরুল (৪০)’কে ১০ বছরের কারাদন্ডে দন্ডিত করেন। উক্ত মামলায় গ্রেফতার এড়াতে আসামী পলাতক থাকায় বিজ্ঞ আদালত আসামীর বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেন।গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *