গাইবান্ধার  সাঘাটায় ঈদের কেনাকাটা করে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মা – ছেলে নিহত আহত ৩ 

Uncategorized গ্রাম বাংলার খবর দুর্ঘটনার সংবাদ বিশেষ প্রতিবেদন রংপুর সারাদেশ

গাইবান্ধা প্রতিনিধি  :  ঈদের কেনাকাটা করে বগুড়া থেকে সিএনজি চালিত অটোরিকশা করে গাইবান্ধার সাঘাটায় উপজেলার উল্যাবাজারে নিজ বাড়ীতে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলে নিহত হয়েছে।


বিজ্ঞাপন

নিহত মা ও ছেলে হলেন উপজেলার উত্তর উল্যা গ্রামের রবিউল ইসলামের স্ত্রী শান্তা বেগম (৩৫) ও ছেলে রবি মিয়া (১৪)। এছাড়াও এই ঘটনায় একই এলাকার আশরাফুল ইসলামের মেয়ে রূম্পা(১৪), আব্দুল আজিজ দুদু (৬০) ও আব্দুল আজিজ দুদুর স্ত্রী।

জানা গেছে,  গতকাল শনিবার আনুমানিক রাত ৯ টায় সাঘাটা-গাইবান্ধা মহাসড়কের সাঘাটা বিলবস্তা নামক স্থানে রাস্তার ধারে রাস্তা উন্নয়ন কাজে ব্যবহৃত দাঁড়ানো অবস্থায় থাকা একটি প্লান মেশিনের সাথে হেডলাইট বিহীন নিম্ন মানের এলইডি লাইট যুক্ত বগুড়া থেকে আসা সিএনজিটি দাঁড়ানো প্লান মেশিনকে ধাক্বা দিলে সিএনজিতে থাকা ৫ জন যাত্রী গুরুতর আহত হয়।

পরে তাদেরকে সাঘাটা উপজেলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি হওয়ায় দুটি এম্বুলেন্সে তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ট করেন।

উক্ত হাসপাতালে পৌঁছানোর পর হাসপাতালের আইসিইউতে মা শান্তা ও ছেলে রবি মারা যায় এবং অপর আহতরা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। পরে সাঘাটা থানা পুলিশ ঘটনাস্থল থেকে সিএনজি অটো রিকশাটি আটক করে থানায় নিয়ে যায় । এসময় ঘাতক সিএনজি চালক পালিয়া যায়।

এ বিষয়ে সাঘাটা থানার অফিসার ইনচার্জ মমতাজুল হকের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *