কুলাউড়ায় সাদরুল খানের উদ্যোগে মেম্বার কল্যাণ পরিষদের ইফতার মহফিল অনুষ্ঠিত 

Uncategorized বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিনিধি (সিলেট) :  মৌলভীবাজারের কুলাউড়ায় বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপকমিটির সদস্য, অবসরপ্রাপ্ত স্কোয়াড্রন লীডার ও থানা আওয়ামী লীগের প্রয়াত সভাপতি আব্দুল লতিফ খানের কনিষ্ঠ পুত্র সাদরুল আহমেদ খানের উদ্যোগে মেম্বার কল্যাণ পরিষদের মিলনমেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


বিজ্ঞাপন

আজ  বুধবার ৩ এপ্রিল আব্দুল লতিফ খান ফাউন্ডেশনের আয়োজনে শহরস্থ এক অভিজাত রেস্টুরেন্টে এ মিলনমেলা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

কুলাউড়া মেম্বার কল্যাণ পরিষদের আহবায়ক ফজলুল আউয়ালের সভাপতিত্বে ও ডা. নারায়ণ চন্দ্র দাসের পরিচালনায় এতে বক্তব্য রাখেন কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, বরমচাল ইউনিয়নের চেয়ারম্যান খোরশেদ আহমদ খান সুইট, কুলাউড়া মেম্বার কল্যাণ পরিষদের সদস্য সচিব আতিকুর রহমান, ইউপি সদস্য নোমান আহমদ সিদ্দিকী, মনু মিয়া, ফাহিম আহমদ, মহিলা সদস্য হাসিনা আক্তার ও আরিফা আক্তার প্রমুখ।

পরে সাদরুল খানের ‘আমার দেখা নয়া চীন’ ভিডিও স্টোরি বুকের মোড়ক উন্মোচন করেন অনুষ্ঠানের অতিথি কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী ও বরমচাল ইউনিয়নের চেয়ারম্যান খোরশেদ আহমদ খান সুইটসহ অন্যরা। উক্ত  ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন মাওলানা আবুল কালাম আজাদ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *