গোপালগঞ্জে এতিম শিশুদের সাথে ইদ উদযাপন করলেন জেলা প্রশাসক 

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী  :  গোপালগঞ্জে এতিম শিশুদের সাথে পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপন করলেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলম। আজ বৃহস্পতিবার ১১ এপ্রিল পবিত্র ঈদ-উল-ফিতরের দিন দুপুর ১২টায় জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলম এবং প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা  গোপালগঞ্জ সরকারি শিশু পরিবার পরিদর্শন করেন।


বিজ্ঞাপন

সরকারি শিশু পরিবারে পৌঁছে তিনি সেখানে বসবাসরত এতিম ও অসহায় শিশুদের সাথে ঈদের শুভেচ্ছা  বিনিময় করেন। পরে ঈদুল ফিতর উপলক্ষে তৈরি  বিশেষ খাবার  জেলা প্রশাসক  কাজী মাহবুবুল আলম নিজেই সকল শিশুদের মাঝে পরিবেশন করেন। জেলা প্রশাসকের উষ্ণ আতিথেয়তায় সকল শিশু আবেগাপ্লুত হয়ে পড়ে। শিশুদের প্রতি যথাযথভাবে খেয়াল রাখতে তিনি সংশ্লিষ্টদেরকে নির্দেশনা দেন।

এর আগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শিশু পরিবারের সকল এতিম ও অসহায় শিশুদের মাঝে ঈদের নতুন পোশাক (শার্ট-প্যান্ট) ও  (জুতা-স্যান্ডেল) বিতরণ করা হয়।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ গোলাম কবির, সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোঃ মামুন শরীফ, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট রাসেল মুন্সী, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট শপথ বৈরাগী, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট রন্টি পোদ্দার, গোপালগঞ্জ সরকারি শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক হাসান সাদিক মাহমুদসহ অন্যান্য কর্মকর্তা -কর্মচারীবৃন্দ ও জেলায়  কর্মরত বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *