আলী’গ নেতা সাদরুল এর কুলাউড়া উপজেলার সর্বস্তরের জনসাধারণের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় 

Uncategorized বিশেষ প্রতিবেদন মানবিক খবর রাজনীতি সারাদেশ সিলেট

নিজস্ব প্রতিনিধি (সিলেট) :  বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ কমিটির সদস্য, স্কোয়াড্রন লীডার (অব.) সাদরুল আহমেদ খান কুলাউড়া উপজেলার সর্বস্তরের জনসাধারণের সাথে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন।


বিজ্ঞাপন

গত বৃহস্পতিবার ১১ এপ্রিল, বিকাল থেকে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করতে বরমচালস্থ তাঁর রাজনৈতিক কার্যালয় বাড়িতে নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণের ঢল নামে। পরদিন শুক্রবার(১২ এপ্রিল) থেকে তিনি প্রতিটি ইউনিয়ন ভ্রমণ করে উঠান বৈঠকের মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানান। তিনি বলেন ঈদে আত্মীয়দের বাড়ি বাড়ি যাওয়া আমাদের সমাজের পুরাতন ঐতিহ্য। তবে এখন সামাজিক ও রাজনৈতিক অঙ্গনে একসাথে কাজ করার সূত্রে উপজেলার ১৩ ইউনিয়নের জনপ্রতিনিধি ও সেচ্ছাসেবীগণ আমার পরিবারেরই অংশ, তাই তাদের বাড়ি বাড়ি ভ্রমণ করে আত্মীয়ের দ্বায়িত্ব পালন করার চেস্টা করছি।

এরমধ্যে জয়চণ্ডী ইউনিয়নের বিজয়া, ভূকশিমইলের সাদিপুর, কুলাউড়া সদরের করের গ্রাম, কাদিপুরের চুনঘর, রাউৎগাঁওয়ের আমঝুপ বাজার, পৃথিমপাশা ইউনিয়নের রবির বাজার, হাজীপুরের ইউনিয়নের কনিমোড়া , টিলাগাও এর বৈদ্য শশান, শরীফপুরের নসিরগঞ্জ এবং ব্রাক্ষণবাজার ইউনিয়নের হিঙ্গাজিয়া, কুলাউড়া পৌরসভার মাগুরা এলাকায় ঈদের এই জনসংযোগ করা হয়।

এ সময় সাদরুল আহমেদ খান জনপ্রতিনিধি সহ সকলের পরিবারের খোঁজখবর নিয়ে বলেন, সারাবছর বিভিন্ন সামাজিক কাজে যে নিবেদিত উদ্যমী প্রাণগুলো আব্দুল লতিফ খান ফাউন্ডেশনের বিভিন্ন কাজে নিরলস পরিশ্রম করে তাদের ধন্যবাদ জানানো ও সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্যই এ প্রয়াস। এছাড়া উপজেলার মহিলা ইউপি সদস্যাদের সম্মাননা জানানো হয়।

ঈদুল ফিতর বাংলাদেশে একটি বড় উৎসব ও সাম্প্রদায়িক সম্প্রীতির উদাহরণ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন সকল নেতাকর্মীদের খোঁজখবর নিতে এবং অসহায় নেতাকর্মীদের পাশে দাঁড়াতে। সে অনুযায়ী আমিও নেতাকর্মীদের পাশে ছিলাম, আছি এবং আগামীতেও থাকবো। সরকারের উন্নয়ন চিত্র তৃণমূল মানুষের কাছে তুলে ধরবো।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *