ঈদের ছুটিতে পর্যটক সেজে ইয়াবা পাচার ;  ৫০০০ পিস ইয়াবাসহ ২ জন  আটক 

Uncategorized অপরাধ ঢাকা প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন রাজধানী

নিজস্ব প্রতিবেদক : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো: (দক্ষিণ) কার্যালয় চলমান ঈদ-উল-ফিতর এর ছুটিতে মাদক ব্যবসায়ীদের দৌরাত্ম্য রুখতে ৩টি ভিজিলেন্স ও টহল টিম গঠন করেছে।


বিজ্ঞাপন

এরই ধারাবাহিকতায় ঢাকা মেট্রো: দক্ষিণ কার্যালয়ের সূত্রাপুর সার্কেলের উপপরিদর্শক মো: আব্দুল মতিন মিয়ার নেতৃত্বে একটি টিম আজ শনিবার  ১৩ এপ্রিল ভোর ৩ থেকে সাড়ে  ৪ টায় ঢাকার যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভার এর টোল প্লাজায় খাগড়াছড়ি থেকে ঢাকায় আসা শান্তি পরিবহনের দুটি বাসে তল্লাশী চালায়।
এসময় দুটি বাস থেকেই ৫০০০ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়।

প্রথমে ৩০০০ (তিন হাজার) পিস ইয়াবাসহ চোকোথাইন তনচংগ্যা (৩৫), পিতাঃ মৃত রাতাউ তনচংগ্যা, ঠিকানা: লাম্ব ঘোনা, ওয়ার্ড নং- ০৪, হোয়াইক্যং ইউপি, থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার-কে গ্রেপ্তার করা হয়।

পরে তার দেয়া তথ্যমতে একই পরিবহনের আরেকটি বাসের যাত্রীবেশে আসা মংকেথাইন তনচংগ্যা (৩৫), পিতাঃ নেলাঅং তনচংগ্যা, স্থায়ী ও হালঃ সাং- লাম্ব ঘোনা, ওয়ার্ড নং- ০৪, হোয়াইক্যং ইউপি, থানাঃ টেকনাফ, জেলাঃ কক্সবাজার-কে ২০০০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায়, টেকনাফ থেকে ইয়াবা নিয়ে তারা গাজীপুরের জয়দেবপুর এলাকায় পৌঁছে দিতে যাচ্ছিল। প্রতি চালানে তারা ২০০০০ টাকা করে পেত। ঈদের ছুটিতে ঢাকা শহরে ঘুরতে আসার পাশাপাশি নগদ অর্থের লোভে তারা ইয়াবা পাচারে জড়ায় বলে জানায়।

তারা তাদের পরিচয় গোপন রাখতে এবং আইনশৃঙ্খলা বাহিনীর হাত থেকে বাঁচতে তারা কক্সবাজার থেকে প্রথমে বান্দরবন যায়। বান্দরবন থেকে নৌপথে রাংগামাটি পৌঁছায় এবং রাংগামাটি থেকে বাসে ফেনী আসে। পরে ফেনী থেকে বাস বদল করে খাগড়াছড়ির বাসে উঠে ঢাকায় আসে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *