নরসিংদীতে প্রকাশ্যে  ইউপি সদস্যকে গুলি করে ও গলা কেটে হত্যা

Uncategorized অপরাধ গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

আল আমিন মুন্সী (নরসিংদী) : নরসিংদীতে প্রকাশ্যে দিবালোকে আমদিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য মো. রুবেল মিয়া (৩৫) কে গুলি করে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার দুপুর ১টার দিকে নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের পাকুরিয়া মোড়ে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।


বিজ্ঞাপন

বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। জানা গেছে, নিহত ইউপি সদস্য মো. রুবেল মিয়া (৩৫) নরসিংদী সদর উপজেলার আমদিয়া ইউনিয়নের ভূইয়ম গ্রামের মৃত শাজাহান মিয়ার ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, আমদিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য মো. রুবেল মিয়া নরসিংদী জজ কোর্ট থেকে পাকুরিয়া মোড় হয়ে মোটরসাইকেল যোগে বাড়িতে যাচ্ছিলেন। এসময় মোটরসাইকেলটি পাকুরিয়া মোড়ে পাইকারদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আসলে আগে থেকে উৎত পেতে থাকা ৪/৫ জন দুর্বৃত্ত তার মোটরসাইকেলের গতিরোধ করে তার সাথে কথা বলে।

তাদের মধ্যে একজন তাকে বুকের বাম পাশে গুলি করলে সে মোটরসাইকেল থেকে নিচে পড়ে যায়। ওইসময় সকলে মিলে তাকে চেপে ধরে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে তার মৃত্যু নিশ্চিত করে সেখান থেকে পালিয়ে যায়।
স্থানীয়রা জানায়, দুর্বৃত্তরা একটি প্রাইভেট কার ও একটি সিএনজি নিয়ে এই হত্যাকান্ড করতে এসেছিল। হত্যাকান্ড শেষে তারা দ্রুত সময়ের মধ্যে ওই প্রাইভেট কার ও সিএনজি নিয়ে দ্রুত পালিয়ে যায়।

নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, নিহত ইউপি সদস্যের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাকে গুলি করে ও ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। আমরা প্রাথমিকভাবে কয়েকজনের নাম পেয়েছি। তদন্ত করে বাকিটা বলা যাবে। ঘটনাস্থল থেকে একটি ছুরি উদ্ধার করা হয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *