যুগান্তরের মানিকগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন নুরুজ্জামান 

Uncategorized কর্পোরেট সংবাদ ঢাকা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মো:- আরিফুর রহমান অরি (মানিকগঞ্জ) : ঢাকা থেকে বহুল প্রচারিত ও প্রকাশিত জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকার মানিকগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন মানিকগঞ্জ জেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এস.এম নুরুজ্জামান, এ খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

জানা গেছে,  আজ মঙ্গলবার  ১৬ এপ্রিল  পত্রিকার সম্পাদক সাইফুল আলম ও প্রকাশক সালমা ইসলাম নিয়োগপত্রের বিষয়টি নিশ্চিত করেন। দৈনিক যুগান্তর পত্রিকার মানিকগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় পত্রিকার সম্পাদক সাইফুল আলম ও প্রকাশক সালমা ইসলাম ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন সাংবাদিক এস.এম নুরুজ্জামান ।

এ দিকে এস.এম নুরুজ্জামান জানান, সততা ও দক্ষতার সাথে দীর্ঘদিন ধরে সুনামের সহিত কাজ করছি। আগামীতেও যেন সুনামের সহিত কাজ করতে পারি, সেটাই প্রত্যাশা করি। নতুন কর্মস্থলে দায়িত্ব পালনে সবার দোয়া, পরামর্শ ও সহযোগিতা কামনা করেছেন,সাংবাদিক এস এম নুরুজামান।

একই সাথে মানিকগঞ্জ জেলার সংবাদ পত্রিকায় তুলে ধরতে মানিকগঞ্জ জেলাবাসী ও সহকর্মীদের সহযোগীতা কামনা করেন তিনি। এ সময় দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ার খবরে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *