কক্সবাজারের মরিচা যৌথ চেকপোস্টে বিজিবি’র তল্লাশি :  ২ কেজি ক্রিস্টাল মেথ আইসসহ ১ জন আটক 

Uncategorized অপরাধ আইন ও আদালত চট্টগ্রাম প্রশাসনিক সংবাদ বিশেষ প্রতিবেদন সারাদেশ

নিজস্ব প্রতিনিধি (কক্সবাজার) : কক্সবাজারের মরিচা যৌথ চেকপোস্টে তল্লাশি চালিয়ে ২ কেজি ক্রিস্টাল মেথ আইসসহ ১ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবি, ু খবর সংশ্লিষ্ট সুত্রের।


বিজ্ঞাপন

বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি যথাযথভাবে বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবি’র গোয়েন্দা তৎপরতা ও আভিধানিক কার্যক্রম অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় কক্সবাজারের মরিচ্যা যৌথ চেকপোস্টে একটি সিএনজিতে তল্লাশি চালিয়ে ২.০০৯ কেজি ক্রিস্টাল মেথ আইসসহ একজনকে আটক করেছে বিজিবি।

বর্ডার গার্ড বাংলাদেশ  বিজিবির রামু ব্যাটালিয়ন (৩০ বিজিবি) নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, মাদক চোরাচালানী চক্রের একজন সদস্য বিপুল পরিমান ক্রিস্টাল মেথ আইসসহ অবৈধভাবে মায়ানমার হতে বাংলাদেশে প্রবেশ করেছে।

আজ বৃহস্পতিবার  ১৭ এপ্রিল , রাতে একটি সিএনজি যোগে উক্ত ব্যক্তি মাদকসহ মরিচ্যা যৌথ চেকপোস্ট অতিক্রম করতে পারে। এ প্রেক্ষিতে মরিচ্যা যৌথ চেকপোস্টে তল্লাশি কার্যক্রম জোরদার করা হয়।

আনুমানিক রাত ৯ টার সময় উখিয়া হতে কক্সবাজারগামী একটি সিএনজি মরিচ্যা চেকপোস্ট অতিক্রমকালে ছাইন মং থোয়াই মার্মা (১৮) নামক একজন সিএনজি যাত্রীকে সন্দেহজনকভাবে থামানো হয়।

পরবর্তীতে তাকে তল্লাশি তার হাতে থাকা শপিং ব্যাগের ভিতরে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ২.০০৯ কেজি ক্রিষ্টাল মেথ আইস উদ্ধার করা হয়।

অবৈধভাবে মাদক পরিবহন ও পাচারের দায়ে উক্ত ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে সে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বৈদ্যপাড়া গ্রামের মংছাইন মার্মার ছেলে বলে জানা যায়। ক্রিস্টাল মেথ আইসসহ নিয়মিত মামলার মাধ্যমে তাকে রামু থানায় হস্তান্তরের কার্যক্রম চলমান রয়েছে।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *