মাগুরায় সাবেক এমপি সাইফুজ্জামান শিখরের রাজনৈতিক অপতৎপরতা !

Uncategorized গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন রাজনীতি সারাদেশ

নিজস্ব  প্রতিনিধি (মাগুরা) :  দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে এবং নির্বাচন কমিশনের জারিকৃত বিধি লঙ্ঘন করে মাগুরায় সাংগঠনিক কার্যক্রম পরিচালনার অভিযোগ উঠেছে মাগুরা-১ আসনের সাবেক সংসদ সদস্য এড. সাইফুজ্জামান শিখর এর বিরুদ্ধে।


বিজ্ঞাপন

তিনি দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে মাগুরায় নিজ বাস ভবনে আওয়ামী লীগের ওয়ার্ড, ইউনিয়ন, থানা,পৌরসভা ও উপজেলা কমিটির নেতাদের নিয়ে দলীয় সভা করছেন এবং আগামী ৮ মে অনুষ্টিতব্য মাগুরা সদর ও শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে তার মনোনিত প্রার্থীকে যে কোন উপায়ে বিজয়ী করার নির্দেশনা দিচ্ছেন।

উল্লেখ্য যে, তিনি মাগুরা জেলা আওয়ামী লীগের কোন পদে না থাকলেও সাবেক সংসদ সদস্য পদ ব্যবহার করে দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং নির্বাচন কমিশনের বিধিনিষেধ অমান্য করছেন।

এ বিষয়ে জানতে চাইলে মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ফ ম আব্দুল ফাত্তাহ জানান, দল থেকে এ ধরণের কোন কর্মসূচি গ্রহন করা হয়নি।
সাবেক এমপি শিখর যদি এমন কোন সভা করে থাকেন তবে সেটা তিনি নিজ দায়িত্বে করছেন এর সাথে মাগুরা জেলা আওয়ামী লীগের কোন সম্পর্ক নেই।

এ দিকে মাগুরা জেলা আওয়ামী লীগের একাধিক নেতা অভিযোগ করেছেন যে, সাবেক এমপি শিখর ক্ষমতার অপব্যবহার করে মাগুরা সদর উপজেলা ও শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রভাব সৃষ্টির চেষ্টা করছেন।
তিনি তার পকেট প্রার্থীদের বিজয়ী করার জন্য নেতা কর্মীদের ওপর চাপ প্রয়োগ এবং টাকা বিতরণ করছেন।

এ বিষয়ে দ্রুত পদক্ষেপ নেওয়ার জন্য তারা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা,সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি,ও সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিমের হস্তক্ষেপ কামনা করেছেন। একই সাথে তারা প্রধান নির্বাচন কমিশনারের দৃষ্টি আকর্ষণ করেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *