গোপালগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ  

Uncategorized গ্রাম বাংলার খবর জাতীয় বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী : আসন্ন ৮ মে ২০২৪ খ্রীঃ তারিখে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আজ সকাল ১১টার সময় গোপালগঞ্জ জেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসারের কার্যালয়ের হলরুমে  গোপালগঞ্জ জেলার তিনটি উপজেলা গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া ও কোটালিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের সকল বৈধ প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। এ সময় সকল প্রার্থী ও তাদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়


বিজ্ঞাপন

গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ৮ জন ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতীক বরাদ্দ পেয়েছেন। তারা হলেন চেয়ারম্যান পদে   কামরুজ্জামান ভূইয়া -টেলিফোন, মাহামুদ হোসেন মোল্লা – ঘোড়া, রমেন্দ্র নাথ সরকার- জোড়া ফুল, বিএম লিয়াকত আলী -আনারস, শেখ ইব্রাহিম খলিল – কাপ পিরিচ, নিতিশ রায়- মটর বাইক, শেখ মোঃ রফিকুল ইসলাম – দোয়াত কলম ও কমলেশ বিশ্বাস হেলিকপ্টার ।ভাইস চেয়ারম্যান পদে সাদিকুল আলম সিকদার দিনার- পালকি,  জুয়েল বিশ্বাস -মাইক, ফাহাদ মোল্লা – টিউবওয়েল,  সুশীল বিশ্বাস -উড়োজাহাজ, ফারুক- হোসেন বই, আজিজুল ইসলাম – তালা ও  মোঃ আজিজ খান চশমা। মহিলা ভাইস চেয়ারম্যান পদে নিরুন্নাহার- হাঁস, শাহনাজ নাজনীন – কলস ও খাদিজা খানম – ফুটবল।

টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ২ জন ভাইস চেয়ারম্যান পদে ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী প্রতীক বরাদ্দ পেয়েছেন তারা হলেন চেয়ারম্যান পদে  মো বাবুল শেখ-দোয়াত কলম ও গাজী মাসুদুল হক- আনারস।ভাইস চেয়ারম্যান পদে মাহবুবুর রহমান মোল্লা -তালা অসীম কুমার বিশ্বাস – বৈদ্যুতিক ভাল্ব, রমজান শরীফ- টিউবওয়েল, কবির শেখ – মাইক, বলাই সেন- বই, আব্দুল ওহাব শেখ- উড়োজাহাজ, কাজী ফখরুল- চশমা ও রতন রবিদাস- টিয়াপাখি। মহিলা ভাইস চেয়ারম্যান পদে সোফিদা আক্তার – ফুটবল, জলি আক্তার  রিমা- পদ্মফুল, দুলালী রানী মন্ডল – কলস, মিসেস পারুল বেগম,-হাঁস ও পারভীন আক্তার প্রজাপতি।
কোটালি পাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ৩ জন ভাইস চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রতীক বরাদ্দ পেয়েছেন তারা হলেন চেয়ারম্যান পদে  বিমল কৃষ্ণ বিশ্বাস – দোয়াত কলম, মুজিবুর রহমান হাওলাদার – চিংড়ি মাছ ও জাহাঙ্গীর হোসেন খান- ঘোড়া। ভাইস চেয়ারম্যান পদে দেব দুলাল বসু- টিউবওয়েল ও আতিক উজ্জামান বিশ্বাস – তালা। মহিলা ভাইস চেয়ারম্যান পদে রুবি বিশ্বাস – সেলাই মেশিন, জেসমিন বেগম- কলস, রাহা প্রমা চয়নিকা – ফুটবল, রীনা মন্ডল – পদ্মফুল, লক্ষ্মী রানী সরকার- প্রজাপতি ও তিথি ডি কস্তা – হাঁস।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *