বাগেরহাটের শরণখোলায় ধান কর্তন উৎসব উদ্বোধন করলেন এমপি সোহাগ

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

নইন আবু নাঈম তালুকদার  (বাগেরহাট) : “কৃষিই সমৃদ্ধি ” এই প্রতিবাদকে সামনে রেখে এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাগেরহাটে শরণখোলায় উপজেলা বোরো ধান কর্তন উৎসব ২০২৪ উদ্বোধন করেন বাগেরহাট -৪ সনের সংসদ সদস্য এ এইচ এম বদিউজ্জামান সোহাগ। আজ মঙ্গলবার  ২৩ এপ্রিল সকাল ১১ টায় উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি অফিসের আয়োজনে শরণখোলা উপজেলার রায়েন্দা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড জিলবুনিয়া গ্রামে এ ধান কর্তন উৎসব উদ্বোধন করা হয়েছে।


বিজ্ঞাপন

রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তার সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম তারেক সুলতান (অঃদাঃ) এর সভাপতিত্বে ধান কর্তন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা দেবব্রত সরকার।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়ান উদ্দিন শান্ত, জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব এম সাইফুল ইসলাম খোকন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন,ধানসাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম টিপু, খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন, সাউথখালী ইউনিয়ন পরিষদের ইমরান হোসেন রাজিব, সবে মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ খালেক খান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিনিয়র প্রভাষক আঃ মালেক রেজা, ইউপি সদস্য জালাল আহমেদ রুমি, তপু বিশ্বাস, কাওসার হোসেন ও জামাল হোসেন জমিদার।

অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন কৃষকের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী সকল ধরনের সুখ সুবিধার ব্যবস্থা করেছেন বলে দেশে খাদ্য সংকট কম এবং উৎপাদন বেশি। অনুষ্ঠানে কৃষি কর্মকর্তা জানান শরণখোলো উপজেলায় ১২শ হে. জমিতে ধান চাষাবাদ করা হয়েছে হেক্টর প্রতি ছয় দশমিক পাঁচ মেট্রিক টন ধান উৎপাদন হবে বলে তিনি আশা করেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *