সাতক্ষীরা তালা উপজেলা উপসহকারি প্রাণিসম্পদ অফিসার শহিদুল ইসলাম ভুল চিকিৎসায় এক প্রাণীর মৃত্যু

Uncategorized অনিয়ম-দুর্নীতি খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন সারাদেশ

সাতক্ষীরা প্রতিনিধি  :  সাতক্ষীরা জেলা তালা উপজেলা উপসহকারি প্রাণিসম্পদ অফিসার (কৃত্রিম প্রজনন) ডা. শহিদুল শেখ পিতা সুবান শেখ তালা উপজেলার তালা সদর ইউনিয়ন পরিষদের পাঁচরোকি গ্রামের পশু ভুল চিকিৎসা দেওয়াই বিদেশ গরুর সাত মাসের একটা বাচ্চা মৃত্যু হয়েছেন বলে অভিযোগ উঠেছেন।


বিজ্ঞাপন

ঘটনাটি ঘটেছে ৭ এপ্রিল তালা উপজেলার তালা সদর ইউনিয়নের আলাদিপুর গ্রামের মৃত্যু রজব সরদার বাড়িতে । মৃত্যু রজব সরদার স্ত্রী সালেহা বেগম বলেন, গত কয়েক দিন আগে আমার বিদেশী একটি গাভীর পেটে বাচ্চা আছে কিনা তার পরীক্ষার জন্য পশু চিকিৎসা ও তালা উপসহকারি প্রাণিসম্পদ অফিসার (কৃত্রিম প্রজনন) ডাঃ শহিদুল ইসলামকে আমাদের বাড়ি ডেকে নিয়ে আসি।

কিন্তু তিনি বাড়িতে এসে বাচ্চা আছে কিনা দেখে বলেন বাচ্চা নাই এখানে ওষুধ পুষ করতে হবে গরু ডেকেছে বলেই ওষুধ দিয়ে যায় তারপরের দিনে আমাদের গরুর সাত মাসের একটি বাচ্চা মারা যায় তার ভুল চিকিৎসার কারণে গরু গুরুতর অসুস্থ্য হয়ে পড়ে। উপসহকারি প্রাণিসম্পদ অফিসার (কৃত্রিম প্রজনন) মোঃ শহিদুল ইসলাম বারবার ফোন দেয়ার পর আমার বাড়িতে আসে এসে আমাদের টাকা দিয়ে ম্যানেজ করার চেষ্টা করে আমরা অবশ্যই এই ডাক্তারের বিরুদ্ধে অভিযোগ করব।

এ ব্যাপারে তালা উপজেলার উপসহকারি প্রাণিসম্পদ অফিসার (কৃত্রিম প্রজনন)  মোঃ শহিদুল ইসলাম কাছে জানতে চাইলে তিনি বলেন আমি তালা উপজেলার প্রাণিসম্পদ কর্মকর্তা হিসেবে আছি আমরা তো আর সবকিছু দেখে বুঝতে পারি না এটা ভুল হতে পারে আপনারা নিউজ টা করবেন না আপনাদের সাথে দেখা করতে চাই।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *