গোপালগঞ্জে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ২০২৪ উদযাপন  

Uncategorized খুলনা গ্রাম বাংলার খবর বিশেষ প্রতিবেদন শিক্ষাঙ্গন সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী  :  গোপালগঞ্জে নানা আয়োজনে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ -২০২৪ উদযাপন করা হয়েছে। কারিগরি শিক্ষার ব্যাপক প্রচার ও প্রসারের জন্য গোপালগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে “কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ -২০২৪” উদযাপন উপলক্ষ্যে  গতকাল রোববার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ৯ টায় গোপালগঞ্জ সুশাসন চত্বরের সামনে থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শেখ শামছুল আরেফীনের নেতৃত্বে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। এর আগে রংবেরঙের বেলুন ও পায়রা উড়িয়ে দিবসটির শুভ সূচনা অনুষ্ঠিত হয়।
এসময় গোপালগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো. মাইনুল আহসান, গোপালগঞ্জ সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আইয়ুবুর রহমান সহ গোপালগঞ্জ জেলার সকল কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা- কর্মচারী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।


বিজ্ঞাপন

পরে গোপালগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে “কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ -২০২৪” উদযাপন উপলক্ষ্যে অভিভাবক সম্মেলনের আয়োজন করা হয়।

উক্ত সম্মেলনে মত বিনিময় করেন গোপালগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ মাইনুল আহসান, উপাধ্যক্ষ মোহাম্মদ আবু সাঈম, চীফ ইন্সট্রাক্টর (কম্পিউটার) মোঃ নাসিরউদ্দীন আহমেদ, চীফ ইন্সট্রাক্টর (নন-টেক),  মোহাম্মদ কামাল হোসেন সহ অত্র শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, শিক্ষক- শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *