গোপালগঞ্জের কোটালিপাড়া উপজেলার সাবেক চেয়ারম্যান মুজিবুর রহমান ও তার স্ত্রীর নামে দুদকের মামলা   

Uncategorized অনিয়ম-দুর্নীতি অপরাধ আইন ও আদালত খুলনা বিশেষ প্রতিবেদন সারাদেশ

মোঃ সাইফুর রশিদ চৌধুরী :  অবৈধভাবে সম্পদ অর্জনের অভিযোগে কোটালিপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী মুজিবুর রহমান হাওলাদার ও তার স্ত্রী তাসলিমা আক্তারের বিরুদ্ধে গোপালগঞ্জ দুর্নীতি দমন কমিশন মামলা করেছে। প্রায় সাড়ে তিন কোটি টাকা উপার্জনের অভিযোগে তাদের বিরুদ্ধে এ মামলা হয়েছে বলে জানা গেছে।


বিজ্ঞাপন

গত রবিবার (২৮ এপ্রিল) দুর্নীতি দমন কমিশনের গোপালগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক বিজন কুমার রায় বাদী হয়ে এ মামলা করেন। মামলায় স্বামী-স্ত্রীর বিরুদ্ধে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন ও মানি লন্ডারিংয়ের অভিযোগ আনা হয়েছে।

গোপালগঞ্জ জেলা দুদক সূত্রে জানা যায়  কোটালীপাড়া উপজেলার সাবেক চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার জ্ঞাত আয়ের সঙ্গে অসংগতিপূর্ণ ৩ কোটি ৪৬ লাখ ১৬ হাজার ২৩ টাকার সম্পদ অর্জন করে নিজ মালিকানা ও ভোগদখলে রেখে দুর্নীতি দমন কমিশন আইনে শাস্তিযোগ্য অপরাধ করেছেন।

সাবেক এই উপজেলা চেয়ারম্যানের স্ত্রী তাছলিমা আক্তারের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনে দাখিল করা সম্পদ বিবরণীতে অবৈধ সম্পদ গোপন করেন। তার নিজস্ব কোনও আয় না থাকার পরও স্বামী মুজিবর রহমান হাওলাদারের অবৈধ আয়ের মাধ্যমে আয়বহির্ভূত এক কোটি ৪৩ লাখ ২৯ হাজার ২৮৫ টাকার সম্পদ অর্জন করেন।

তিনি এ অবৈধ  সম্পদ নিজ মালিকানা ও ভোগদখলে রাখার কারনে দুর্নীতি দমন কমিশন আইন ও মানি লন্ডারিং প্রতিরোধ আইনে শাস্তিযোগ্য অপরাধ করেছেন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *